আগ্নেয়াস্ত্র রাখায় উজিরপুর পৌরসভার প্যানেল মেয়রের ভাইসহ তিনজনকে আটক

বরিশাল অফিস; বরিশালের উজিরপুর পৌরসভার প্যানেল মেয়রের ভাইসহ তিনজনকে আগ্নেয়াস্ত্র, গুলি, ককটেল ও মাদকসহ আটক করেছে পুলিশ। বুধবার ভোরে পৌর সদরের ১নং ওয়ার্ডের মাদারসী গ্রামের একটি ঘর থেকে তাদের আটক করা হয়েছে।

আটকৃতরা হলো, উজিরপুর পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সম্পাদক হেমায়েত উদ্দিনের ছোটভাই ও উপজেলা যুবদলের টপ টেরর মাদক ব্যাবসায়ী আনিচুর রহমান, মোঃ জিয়া ও গৃহকত্রী নার্গিস বেগম। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেশী তৈরি একটি পাইপগান, বন্দুকের দুই রাউন্ড গুলি, চারটি ককটেল এবং ৫৮ পিস ইয়াবা। আটকের মধ্যে প্যানেল মেয়রের ভাই আনিচুর রহমান গত দুইদিন ধরে নিখোঁজ মর্মে মঙ্গলবার রাতে উজিরপুর মডেল থানায় তার পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়।

উজিরপুর মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, জিয়া ও নার্গিস কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাদের নামে বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। তিনি আরও জানান, মঙ্গলবার গভীর রাতে স্থানীয় গ্রামবাসী নার্গিসের বাসা ঘেরাও করে পুলিশকে খবর দেয়। ভোরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনিচুর রহমান, জিয়া এবং নার্গিসকে আটক করে। পরবর্তীতে পুলিশ ওই বাসা তল্লাশী করে একটি পাইপগান, দুই রাউন্ড বন্দুকের গুলি, চারটি ককটেল এবং ৫৮ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়েরের পর আটককৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।