আশুলিয়ায় শ্রমিক সমাবেশে সন্ত্রাসী হামলার প্রতিবাদ

29

যুগবার্তা ডেস্কঃ মঙ্গলবার আশুলিয়ার পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ডে রিকশা-ভ্যান শ্রমিকদের সমাবেশেসন্ত্রাসিরা হামলা চালিয়েছে।
ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা এ হামলার ঘটনায় ঘটিয়েছ বলে অভিযোগ করেছে শ্রমিক নেতারা। হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র। সকালে আশুলিয়া থানা রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের পূর্ব ঘোষিত সমাবেশে সন্ত্রাসীরা বাধা দেয় এবং হামলা চালিয়ে নেতাকর্মীদের আহত করে। এ ঘটনায় গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক কে.এম মিন্টু, রিকশা শ্রমিক নেতা মামুন দেওয়ানসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শ্রমিক নেতা মাহাবুব আলম।
গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি অ্যাড. মন্টু ঘোষ এবং সাধারণ সম্পাদক জলি তালুকদার এক বিবৃতিতে এ হামলার ঘটনাকে ন্যাক্কারজনক ও বর্বরোচিত আখ্যা দেন। তারা অবিলম্বে হামলায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান। একই সাথে চলমান রিকশা আটক ও উচ্ছেদ বন্ধের দাবি জানান।