Home রাজনীতি আর মানুষ পান না, বারবার আমার ওপরই: মেয়র তাপসকে খোকন

আর মানুষ পান না, বারবার আমার ওপরই: মেয়র তাপসকে খোকন

35

ডেস্ক রিপোর্ট: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিস ) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নিজের ব্যর্থতা ঢাকতে সাঈদ খোকনকে নানাভাবে হেনস্তা করছেন বলে অভিযোগ উঠেছে। এই অভিযোগ করে সাবেক মেয়র সাঈদ খোকন বলেন, আপনার ব্যর্থতার দায় ঢাকার জন্য আর মানুষ পান নাই। বারবার শুধু আমার ওপরই! কেন?

মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সাঈদ খোকন। কথা বলার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন সাবেক এই মেয়র।

সাঈদ খোকনের স্ত্রী, বোন ও মায়ের ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ করেছেন আদালত। এর পেছনে মেয়র তাপসের ইন্ধন রয়েছে বলে মনে করেন খোকন।

সাঈদ খোকন বলেন, দুর্নীতি দমন কমিশনের এহেন কর্মকাণ্ড তাপসের প্ররোচনায় সংঘটিত হয়েছে। দুদক তদন্ত করতেই পারে। কিন্তু কারো প্ররোচনায় কোন দলাদলিতে দুদক নিজেকে জড়াবে একজন নাগরিক হিসেবে আমি এটা প্রত্যাশা করি না।

তিনি বলেন, কারো ব্যর্থতা ঢাকবার জন্য আরেকজনের মাথায় কালিমা লেপন করে দেবে আমরা এটা মেনে নিতে পারিনা। আইনি মোকাবিলা করবো, সাথে সাথে ঢাকাবাসীকে নিয়ে প্রয়োজন হলে আরেকবার সংগ্রাম হবে।

সাবেক মেয়র আরও বলেন, আরে বড় হওয়ার স্বপ্নে সাঈদ খোকন বাধা নাকি? তুমি (তাপস) বড় হও তাতে আমার কি? আমাকে মেরে বড় হইতে হবে নাকি, হ্যাঁ।-যুগান্তর