আরপি নিউজের ৯ম বর্ষপূর্তিতে আলোচনাসভা

সৈয়দা হাজেরা সুলতানা শানজিদা, বিশেষ প্রতিনিধি: মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক গণতান্ত্রিক অভিযাত্রা ও বৈষম্যহীন উন্নত এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণের নিরন্তর সহযোদ্ধা হিসেবে প্রতিষ্ঠিত আরপি নিউজের ৯ম বর্ষপূর্তি উদযাপন করা হয়।
“এলাকায় এলাকায় মজবুত রাজনৈতিক সংগঠন গড়ে তুলতে হবে। যদি রাজনৈতিক সংগঠনকে শিক্ষিত করার ব্যবস্থা না থাকে, তাহলে এটা একটা কথার কথা থেকে যাবে। সংবাদপত্র ছাড়া এ শিক্ষার ব্যবস্থা কে করবে।”- মহান দার্শনিক ও রুশ বিপ্লবের মহানায়ক কমরেড ভি আই লেনিনের উক্তিকে প্রতিপাদ্য করে এ উপলক্ষে ২৫ অক্টোবর সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে ‘জনপ্রত্যাশা পূরণে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক এক অলোচনাসভা অনুষ্ঠিত হয়।
আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি কাওছার ইকবাল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও কবি জাবেদ ভূঁইয়া প্রমূখ।