আমি সেক্স করিনি কখনো

যুগবার্তা ডেস্কঃ তারকাদের জীবন নিয়ে সাধারণ ভক্তদের মনে উৎসাহের কমতি নেই। তারকারা কী পড়ছেন, কোথায় যাচ্ছেন, কখন কী বলছেন? এই জাতীয় প্রশ্নের উত্তরগুলো জানতে ভক্তদের আগ্রহ কোন অংশে কম নয়। তার উপর যদি তারকারা নিজের যৌনজীবন নিয়ে কথা বলে পেলেন, তাহলে তো কথাই নেই!
বয়স থেকে ফিগার, কখনই কোনও বিষয় নিয়ে রাখঢাক করেননি সোনম কাপুর। নেহা ধুপিয়া যখন বিতর্কিত প্রশ্ন করলেন, তখনও অকপটে জবাব দিলেন সোনম।
নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে গিয়েছিলেন সোনম। সেখানে তাঁকে নেহা তাঁকে যৌনজীবন নিয়ে প্রশ্ন করেন। সোনম প্রশ্নটি এড়িয়ে যাননি। বরং সরাসরি উত্তর দিয়েছেন। বলেছেন, তিনি কখনও তাঁর কো-স্টারদের সঙ্গে সেক্স করেননি। আমি সিঙ্গল। আর কখনও কোনও কো-স্টারের সঙ্গে ডেট করিনি। কারোর সঙ্গে অত ঘনিষ্ঠও হইনি। কখনও সেক্স করিনি। তাই হয়তো ওদের সঙ্গে আমার এত ভালো সম্পর্ক। জানিয়েছেন সোনম।
তবে এখানেই থামেননি সোনম। সোনাক্ষী সিনহাকে তিনি একটি উপদেশ দিয়েছেন। বলেছেন, তিনি যেন খুব শিগগিরই তাঁর স্টাইলিশ পালটান। আলিয়া ভাটকে “ভার্জিনাল” বলেন তিনি।
বলিউডের বহু তারকারা কী কারণে সুসম্পর্ক বজায় রাখতে পারেননি নিজেদের সহ-অভিনেতাদের সাথে? তার এমন বক্তব্যের পর স্বাভাবিকভাবেই এখন প্রশ্ন জাগতে পারে ভক্তদের মনে।