আমাদের দলেও দুই-একটা প্যারাসাইট ঢুকে পড়েছে : কাদের

54

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, , ভিশন-২০৩০ এর মাধ্যমে তার নাকি ঘুরে দাঁড়িয়েছেন বলে দাবী করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন । আসলে তারা নিজেরাই নিজেদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছেন। তারা যেখানে ঐক্যবদ্ধ হওয়ার চেষ্টা করে সেখানেই প্যারাসাইট (পরজীবী) ঢুকে পড়ে। আমরা ক্ষমতাসীন দল। আমি আমাদের কেন্দ্রীয় নেতাদের নিয়ে অনেক জায়গায় ঘুরেছি। আমাদের দলেও দুই-একটা প্যারাসাইট ঢুকে পড়ে। তবে তারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে না।
মঙ্গলবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালরে টিএসসি মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।
ওবায়দুল কাদের আরো বলেছেন, বিএনপি আওয়ামী লীগের ভিশন-২০২১ অনুসরণ করে ভিশন-২০৩০ দিয়েছে। আওয়ামী লীগকে অনুসরণ করে বিএনপির মধ্যে ইতিবাচক রাজনীতির করার অভ্যাস পাওয়া যাচ্ছে। বিএনপি ইতিবাচক রাজনীতিতে ফিরলে তা গণতন্ত্রের জন্য ভালো।
ছাত্রলীগের ঢাকা শাখার সভাপতি আবিদ আল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন ছাত্রলীগের সভাপতি এম. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।
ছাত্রলীগের উদ্দেশ্যে তিনি বলেছেন, ছাত্রলীগকে বলবো, তোমরা ঐক্যবদ্ধ থাকো। তোমাদের মধ্যে ঐক্যের কোনো বিকল্প নেই।