আমরা এক নাৎসীরাজের দেশশাসনে বসবাস করছি–বিএনপি

সুব্রত সানা: ঢাকা মহানগরীর ওয়ার্ডগুলো শক্তিশালী করে পূণর্গঠনের লক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাংগঠনিক টীম সমূহ কাজ করে যাচ্ছে।২৬ অক্টোবর মঙ্গলবার বিকেলে সাংগঠনিক টীম ০৭ এর উদ্যোগে মরহুম সাদেক হোসেন খোকার বাসভবনে ওয়ারী থানার অন্তগর্ত ৩৮, ৩৯ ও ৪১ নং ওয়ার্ড বিএনপি’র কর্মীসভা টীম প্রধান হারুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টীম সদস্য লতিফ উল্লাহ জাফরু, আরিফুর রহমান নাদিম, নাসরিন রশিদ পুতুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে গত ২৫ অক্টোবর ২০২১, কদমতলী থানার ৫২ ও ৫৩ নং ওয়ার্ডের কর্মীসভা অনুষ্ঠিত হয় সাংগঠনিক টীম ০৮ এর প্রধান লিটন মাহমুদ এর সভাপতিত্বে। কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিন, কদমতলী থানা বিএনপি’র সভাপতি মীর হোসেন মীরু (কাউন্সিলর), ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য ফরহাদ হোসেন, জুম্মন মিয়া চেয়ারম্যান, আকবর হোসেন নান্টু, এ বি এম মহিউদ্দিন চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠানগুলোতে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-কে শক্তিশালী ও গতিশীল করতে সবাইকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমানে আমরা এক নাৎসীরাজের দেশশাসনে বসবাস করছি, যেখানে মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে মানুষের এখন নাভিশ্বাস উঠেছে, অথচ সরকার সেদিকে ভ্রুক্ষেপ না করে বিরোধী দমনে সর্বশক্তি নিয়োগ করেছে। এই নৈরাজ্যকর পরিস্থিতি থেকে উত্তরণে দলমত নির্বিশেষে সকলকে রাজপথে নেমে আসার কোন বিকল্প নেই।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, বর্তমান কর্তৃত্ববাদী সরকারের ভয়াবহ দুঃশাসন মোকাবেলা করতে হলে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। নইলে দেশ ও দেশের মানুষের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।