রাজশাহীতে জঙ্গিবাদের বিরুদ্ধে ৫ সহস্রাধীক শিক্ষার্থীর শপথ

542

রাজশাহী অফিসঃ ‘জঙ্গি ও সন্ত্রাস মুক্ত করি, সুস্থ ও সুন্দর বাংলাদেশ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে রাজশাহীতে বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ৫ হাজারেরও বেশি শিক্ষার্থীকে জঙ্গিবাদের বিরূদ্ধে শপথ বাক্য পাঠ করালেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টি’র সাধারন সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা। শিক্ষক-শিক্ষার্থী সকলেই এক কাতারে দাঁড়িয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের অবস্থান ব্যক্ত করলেন।
রাজশাহী মহানগরীর কোর্ট শহীদ মিনার চত্ত্বরে জাতীয় সংগীতের পর শিক্ষার্থীদের জঙ্গিবাদের বিরুদ্ধে উদ্বুদ্ধ করে শপথ বাক্য পাঠ করান রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জনাব ফজলে হোসেন বাদশা।
শপথ বাক্য পাঠ করানোর আগে সাংসদ বাদশা বলেন, ‘আমাদের সেনাবাহিনী আমাদের পুলিশ যেমন আমাদের শক্তি ঠিক তেমনি আমাদের এবং শিক্ষার্থীরা আমাদের শক্তি। ভাষা আন্দোলন থেকে শুরু করে মুক্তিযুদ্ধসহ যত আন্দোলন হয়েছে সব আন্দোলনে অন্যতম শক্তি ছিল শিক্ষার্থী ও তরুণ সমাজ । সত্যটা কি জানার চেষ্টা করো ইতিহাস জানার চেষ্টা করো।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী কোর্ট অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাসিক ৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামানসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ।