পরিবেশ আন্দোলনের নেতা নূর আলম সামিটে অংশ নিতে নেপাল যাচ্ছেন

27

মোংলা অফিসঃ ওয়াটারকিপার এ্যালায়েন্স ( ইউ এস এ ) এর সদস্য, পশুর রিভার ওয়াটারকিপার, বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপা’র বাগেরহাট জেলার সমন্বয়কারী এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক কেন্দ্রিয় সাধারণ সম্পাদক খ্যাতিমান সাংবাদিক মোংলা নূর আলম শেখ সামিটে অংশ নিতে এক সপ্তাহের সফরে আগামীকাল শুক্রবার নেপাল যাচ্ছেন। ওয়াটারকিপার এ্যালায়েন্স ( ইউ এস এ ) এবং নেপাল রিভার কনজারভেশন ট্রাস্ট’র যৌথ আয়োজনে কাঠমুন্ডুতে ট্রান্সবাউন্ডারি ওয়াটার বন্ডিং শীর্ষক সাউথ এশিয়া রিজিওনাল সামিটে বাংলাদেশ প্রতিনিধি দলের সদস্য হিসেবে ওয়াটারকিপার্স বাংলাদেশ এবং বাগেরহাট জেলা নদী রক্ষা কমিটির সদস্য মোঃ নূর আলম শেখ এক সপ্তাহ নেপালে অবস্থান করবেন ।

এসময় তিনি দক্ষিণ এশিয়ার অভিন্ন নদী সমস্যার সমাধান এবং পারস্পরিক সহযোগিতা বিষয়ক কয়েকটি সেমিনারে অংশ নিবেন এবং বক্তব্য রাখবেন। এছাড়া সাংবাদিক মোঃ নূর আলম শেখ নেপালের সানখোশি এবং পোকারা পর্যটন নগরীতে বিভিন্ন কর্মসুচিতে অংশগ্রহণ করবেন।

জানা যায় নদী রক্ষা আন্দোলনের নেতা মোঃ নূর আলম শেখ ওয়াটারকিপার এ্যালায়েন্স’র ( ইউ এস এ ) স্কলারশীপ নিয়ে অভিন্ন নদী ইস্যুতে কাঠমুন্ডুতে অনুষ্ঠিত দক্ষিণ এশীয় আঞ্চলিক সম্মেলনে অংশ নিতে নেপাল যাচ্ছেন।