খুনীদের পক্ষে বিএনপির ওকালতি চোরের মা’র বড় গলার মতই শোনাচ্ছে–ইনু

7

কুষ্টিয়া অফিসঃ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ৭১এর খুনী, ৭৫এর খুনী,২১আগষ্টের খুনী ও মানুষ পোড়ানোর সকল খুনীদের রক্ষক, পৃষ্ঠপোষক, আস্তানা ও ঠিকানা হচ্ছে বিএনপি-জামায়াত। তিনি বলেন, যখন খোলা আদালতে খালেদা ও তারেকসহ সকল খুনীদের বিচার চলছে। তখন খুনীদের পক্ষে বিএনপির ওকালতি চোরের মার বড় গলার মতই শোনাচ্ছে।

আজ সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়ন জাসদ আয়োজিত ওয়ার্ড প্রতিনিধি সভার পূর্বে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাসদ নেতা আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলা জাসদ সভাপতি গোলাম মহসীন, যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, প্রচার সম্পাদক কারশেদ আলম, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, জাসদ নেতা নিজামউদ্দিন কবিরাজ।
পরে সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির দাবিতে তালবাড়িয়া ও ছাতিয়ান ইউনিয়ন জাসদের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করেন জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি।
সমাবেশে জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে সোনার বাংলা গড়ার কাজ স্তব্ধ হয়ে যায়। পরে শেখ হাসিনার নেতৃত্বে এবং ১৪দল মহাজোটের ঐক্যের মাধ্যমে- বাংলাদেশ আবার ঘুরে দাড়ায়, জঙ্গীরা কোণঠাশা হয়ে পড়ে। এখন আবার সোনার বাংলা গড়ার কাজটা জোরেসোরে চালাতে হবে। তিনি বলেন, ১৬ কোটি মানুষের ভাগ্য উন্নয়ন ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার পথে ১৬ হাজার লুটেরা, দুর্নীতিবাজ বড় বাধা হয়ে দাড়িয়েছে। যারা রাষ্ট্রীয় সম্পদ লুটপাটে ব্যস্ত। ১৬ হাজার লুটেরা-দুর্নীতিবাজদের দমন ও শায়েস্তাই একমাত্র দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে পারে এবং এই ১৬ হাজার লুটেরা-দুর্নীতিবাজদের শায়েস্তার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে। এ সকল সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, কুষ্টিয়া জেলা জাসদ সভাপতি গোলাম মহসীন, যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, প্রচার সম্পাদক কারশেদ আলম, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিন, জাসদ নেতা আব্দুল জলিল, ইউপি চেয়ারম্যান ওমর আলী, ছাতিয়ান ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, মিরপুর উপজেলা যুবজোটের সভাপতি নাজমুল প্রমুখ।