মোংলায় সেন্ট পল্স স্কুলে দুদকের অর্থায়নে সাংস্কৃতিক প্রতিযোগিতা

9

মোঃ নূর আলমঃ মোংলার সেন্ট পল্স উচ্চ বিদ্যালয়ের আয়োজনে আজ সকালে দুর্নীতি দমন কমিশন খুলনার আর্থিক সহযোগিতায় বিদ্যালয়ের মিলনায়তনে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।
সোমবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মনীন্দ্র নাথ হালদার। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এ আনোয়ার-উল-কুদ্দুস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নূর আলম শেখ ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ খান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য রীতা সরকার, সেন্ট পল্স উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুশান্ত হালদার প্রমূখ।

দেশের গান, রচনা, বিতর্ক ও জারিগান মোট ৪টি বিষয়ে ১শ ছাত্র-ছাত্রী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ৪টি ইভেন্টে প্রতিযোগিতায় অংশ নিয়ে যেসব ছাত্র-ছাত্রী বিজয়ী হয় তারা হলো দেশের গানে রাতুল হালদার, বিশ্বাস দেবদ্যুতি পূজা, স্বপ্না ফেরদৌস রুনা, রচনা প্রতিযোগিতায় রাতুল হালদার, বিশ্বজিৎ কুমার বিশ্বাস, মুসফিকা রহমান মাহী, বিতর্ক প্রতিযোগিতায় মারজিয়া আফরোজ ইভা, নূরজাহান ওহী, সুমাইয়া জাহান মাম্মী, জারিগানে স্বপ্না ফেরদৌস রুনা, মৃন্নয়ী বিশ্বাস মীম, নূরজাহান ওহী ও সামসুর নাহার অনা। অনুষ্ঠানে শিক্ষার্থীরা ”দুর্নীতি করবো না, মানবো না ও সইবো না” শিরোনামে শপথ গ্রগণ করে।