ছাত্রলীগের হামলা সরকারের চরিত্রেরই বহিঃপ্রকাশ

3

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিফাত সাব্বিরের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে আজ শাহবাগে বিকেলে বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্র ইউনিয়ন।

সহ-সভাপতি দীপক শীলের সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক সুমাইয়া সেতুর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক অনিক রায়, ঢাকা মহানগরের সভাপতি জহর লাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক রাজীব দাস, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক কফিল উদ্দিন শান্ত প্রমুখ।

বক্তারা বলেন, ‘গত বৃহস্পতিবার ছাত্র ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সভাপতি রথীন্দ্রনাথ বাপ্পীর ওপর হামলা চালায় ছাত্রলীগ এবং গতকাল আবার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিফাত সাব্বিরের ওপর হামলা চালায় ছাত্রলীগ। ছাত্র ইউনিয়ন ক্যাম্পাসে ধানের দাম বৃদ্ধির দাবিতে কর্মসূচি পালন করেছিল। তারপর থেকেই ছাত্রলীগ একের পর এক হামলা আমাদের কর্মীদের ওপর চালাচ্ছে। এ থেকে আমরা কি বুঝে নিব যে, ছাত্রলীগ চায় না কৃষকের ধানের দাম বৃদ্ধি পাক। আর যে ক্যাম্পাসের নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে সে ক্যাম্পাসে যখন ছাত্রলীগ সন্ত্রাসী কার্যকলাপ একের পর এক চালায় তখন এ বিষয়ে আরো দিনের আলোর মতো পরিষ্কার হয়ে যায়। যে ছাত্রলীগ আজকে বঙ্গবন্ধুর আদর্শের থেকে অনেক দূরে চলে গেছে এবং ছাত্রলীগের একের পর এক সন্ত্রাসী কার্যকলাপ সরকারের চরিত্রেরই বহিঃপ্রকাশ।
নেতৃবৃন্দ সমাবেশ থেকে অনতিবিলম্বে অভিযুক্ত আসামীদের বিচারের আওতায় আনার দাবি জানান।