সকল ধর্মীয় জঙ্গীবাদ রুখে দাঁড়াও বিশ্ববাসী—ওয়ার্কার্স পার্টি

5

যুগবার্তা ডেস্কঃ সকল ধর্মীয় জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ মোকাবেলায় বিশ্ববাসিকে ঐক্যবদ্ধ পদক্ষেপ গ্রহণ করতে হবে। ধর্মীয় জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ সমাজ, রাষ্ট্র, গণতন্ত্র ও বহুত্ববাদকে ধ্বংস করে দিচ্ছে। বিশ্ব আজ গভীর সংকটের মধ্যে পতিত হয়েছে। জঙ্গীবাদের সঙ্গে সাম্রাজ্যবাদের যোগসাজোষ রয়েছে। গণতন্ত্র, ধর্মীয় সম্প্রীতি ও ˆবচিত্র্যকে লালন করতে হলে জঙ্গিবাদের বিরুদ্ধে বিশ^বাসিকে ঐক্যবদ্ধ লড়াই চালিয়ে যেতে হবে। জঙ্গিবাদ একটি ˆবৈশ্বিক সমস্যা। এই ˆবৈশ্বিক সমস্যা মোকাবেলায় ˆবৈশ্বিক কর্মসূচি গ্রহণ করতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের ব্যাপারে দক্ষিণ এশিয়াকে সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণ করতে হবে।

আজ বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর আয়োজিত সম্প্রতি শ্রীলংকায় জঙ্গি হামলায় হতাহতের ঘটনায় এক শোক র‌্যালি ও সমাবেশে বক্তাবা এ কথা বলেছেন।

সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর কমিটির সভাপতি কমরেড আবুল হোসাইন। সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পাটির্র পলিটব্যুরো সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক, কেন্দ্রীয় নেতা হাজী বশিরুল আলম, কেন্দ্রীয় সদস্য ও শ্রমিক নেতা আমিরুল হক আমিন, কেন্দ্রীয় সদস্য কমরেড মোস্তফা আলমগীর রতন, মহানগর কমিটির সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়, নির্মল রোজারিও, সুবল সরকার, নিউ নিউ খাইন, মওলানা মহীউদ্দিন প্রমুখ।