জবি সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নতুন কমিটি গঠন

43

অন্তু আহমেদ, জবিঃ সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ৫ম সম্মেলন ও ১৪ তম আবর্তনের নবীনবরণ অনুষ্ঠানে ভূগোল ও পরিবেশ বিভাগের (১১ তম ব্যাচ) শিক্ষার্থী মোনায়েম হোসেন মুন্নাকে সভাপতি ও ফিন্যান্স বিভাগের (১১ তম ব্যাচ) শিক্ষার্থী তানজিম সাকিবকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বুধবার সকাল ১০ টায় সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও প্রগতিশীল ছাত্র জোটের ছাত্রনেতা নাসির উদ্দিন প্রিন্সের উদ্বোধনের মাধ্যমে সমাবেশ আরম্ভ হয়।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য কমরেড রাজেকুজ্জামান রতন, দর্শন বিভাগের শিক্ষক সিত্তুল মুনা হাসান, ছাত্রনেতা নাসিরুদ্দিন প্রিন্স ও প্রমুখব্যক্তিবর্গ ।

সমাবেশে সভাপতির বক্তব্যে বিদায়ী সভাপতি এম এম মুজাহিদ অনিক বলেন, ‘সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট আগামীতেও অতীতের হল উদ্ধার আন্দোলন, ২৭/৪ ধারা বাতিলের মতো আন্দোলন করে শিক্ষার্থীদের পাশে থাকবে এবং লড়াই সংগ্রাম চালাবে’।

উদ্বোধনের পর একটি বর্ণাঢ্য র‍্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে। সারা দিনব্যাপী আয়োজনের অংশ হিসাবে বিকেল ৩ টায় কেন্দ্রিয় মিলনায়তনে বটতলার সাড়া জাগানো নাটক “ক্রাচের কর্নেল” মঞ্চস্থ হয়।