উজিরপুরে কলেজ ছাত্র ইমরান হত্যার প্রতিবাদে মানবন্ধন

8

আঃ রহিম সরদার,উজিরপুরঃ বরিশালের উজিরপুরে আলোচিত কলেজ ছাত্র ইমরান হত্যার প্রতিবাদে স্কুল-কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। সোমবার বেলা ১০ থেকে ১১ পর্যন্ত জল্লা ইউনিয়নের মুন্সিরতাল্লুক শহীদ স্মরনিকা ডিগ্রী কলেজ কমপ্লেক্সের সামনে রাস্তায় ঘন্টা ব্যাপী মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

জল্লা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান মল্লিক, যুবলীগের সাংগঠনিক সম্পাদক তোতামিয়া, সহ-শিক্ষক আসাদুজ্জামান হিরুর, ইউনিয়ন ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম ও আ’লীগ নেতা কাঞ্চন মল্লিক, শহীদ স্মরনিকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সরদার জহির উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মল্লিক, প্রভাষক মিজানুর রহমান, শিক্ষক আঃ রহিম
বক্তৃব্য রাখেন ।

এ সময় বক্তারা বলেন দক্ষিণ মুন্সিরতাল্লুক গ্রামের কলেজ ছাত্র ইমরান হাওলাদারকে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

অপরদিকে বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম(বিপিএম বার) ঘটনাস্থল পরিদর্শনে এসে শিক্ষার্থীদের মানববন্ধনে উপস্থিত হয়ে হত্যাকারীদের অচিরেই গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়ার আশ্বাস দেয়।

উল্লেখ্য গত ৮ ফেব্রুয়ারী শুক্রবার রাতে কলেজ ছাত্র ইমরানকে নির্মমভাবে জবাই করে হত্যা করে লাশ বাড়ীর পাশের একটি জমিতে ফেলে রাখে। ৯ ফেব্রুয়ারী শনিবার সকালে এলাকাবাসী দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। এ সময় তার গলা ও ঘারে একাধীক কোপের আঘাত সহ ডান হাতের ৪টি আঙ্গুল বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় নিহতের পিতা ছরোয়ার হাওলাদার বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি অজ্ঞাত নামা হত্যা মামলা দায়ের করেন। নিহত কলেজ ছাত্রের লাশ ময়না তদন্ত শেষে রবিবার সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।