আমরা সত্যিকারের বিরোধী দল হতে চাই–জি.এম কাদের

3

প্রবীর আইচঃ আমরা সত্যিকারের বিরোধী দল হতে চাই। আমরা সরকারের সঙ্গেও থাকি আবার বিরোধীদলেও থাকি মানুষ সেটা পছন্দ করেনা। আমরা সত্যিকারের বিরোধী দলের ভুমিকায় থাকবো। বিরোধী দল মানেই ভাংচুর, অবরোধ, নৈরাজ্য সৃষ্টি করা নয়। বিরোধী দল জাতীয় সংসদের জনগণের কল্যাণের পক্ষে কথা বলবে। সরকারের ভাল কাজের প্রসংশা করা আর সরকারের দুর্নীতি কু-কর্মের দোষ-ত্রুটি তুলে ধরবো এবং সমাধান না হলে আমরা বিরোধী দলের ভুমিকায় সৌচ্চার হবো। রাজনীতিতে কেউ কারো প্রতিপক্ষ বা শত্রু নয়। জাতীয় সংসদের বিরোধীদলীয় উপ-নেতা ও জাতীয় পার্টির কো- চেয়ারম্যান জি.কাদের আজ বিকালে কাকরাইলস্থ জাপা কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা বঞ্চিত ও সাধারণ মানুষের পক্ষে কথা বলবো। অধিকার আদায়ের জন্য লড়াই করবো এবং আমরা অচিরেই জনগণের সমর্থন পাবো। বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় বিরোধীদলের সত্যিকার ভুমিকা রাখবো। আমরা সাংগঠনিক ভাবে শক্তিশালী হবো। আমরা উন্নয়ন ও সুশাসনের কথা জাতি ও নতুন প্রজন্মকে জানাবো।

জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদার উপস্থাপনায় বক্তব্য রাখেন- পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চীফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপিকা মাসুদা এম রশিদ চৌঃ, যুবনেতা- আহাদ ইউ চৌধুরী শাহিন, যুব সংহতি উত্তরের সভাপতি মঞ্জুরুল হক, দক্ষিণের সভাপতি মোঃ দ্বীন ইসলাম শেখ, মোঃ শফিকুল ইসলাম দুলাল, আলমগীর কবির।