গণভবনে জাপা ও যুক্তফ্রন্টের নেতারা

5

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন নির্বাচনি জোটের দুই শরিক দলের নেতারা। মঙ্গলবার রাতে তার সরকারি বাসভবন গণভবনে গিয়ে দেখা করেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এবং বিকল্পধারার সভাপতি ও যুক্তফ্রন্ট নেতা এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। এ ছাড়া বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানও গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন।
গণভবন সূত্র বাংলা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চত করেছে।
এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের সঙ্গে ছিলেন রওশন এরশাদ, জি এম কাদের, আনিসুল ইসলাম মাহমুদ ও রুহুল আমিন হাওলাদার। আর বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে ছিলেন মহাসচিব মেজর (অব.) মান্নান এবং যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী।
জাতীয় পার্টির নেতাদের সঙ্গে সাক্ষাতের সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন উপস্থিত ছিলেন বলে জানা গেছে।
সূত্র জানায়, জাতীয় পার্টির নেতারা সন্ধ্যায় ৬টার একটু পরে গণভবনে যান। এর কাছাকাছি সময়ে সেখানে যান ওবায়দুল কাদের ও সাহারা খাতুন। এই আলোচনা সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।
এদিকে রাত সাড়ে ৮টার দিকে গণভবনে যান বিকল্পধারাসহ যুক্তফ্রন্টের নেতারা। এ সাক্ষাৎ সম্পর্কেও তাৎক্ষণিকভাবে বিস্তারিত কিছু জানা যায়নি।-বাংলা ট্রিবিউন