বিএনপি পুনরায় নির্বাচন থেকে পালিয়ে যাবার পথ খুজছে

2

যুগবার্তা ডেস্কঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সভা নির্বাচন কমিশন ঘোষিত নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছে এবং পার্টি মনোনীত প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ ও যথাসময়ে রিটার্নিং অফিসারের কাছে প্রদানের নির্দেশ দিয়েছে।

আজ ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সভা থেকে ১৪ দলের আসন সমঝোতা অবিলম্বে সম্পন্ন করার আহবান জানান হয়।

ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সভায় নির্বাচন সম্পর্কিত গৃহীত প্রস্তাবে বলা হয় জাতীয় ঐক্যফন্টের নেতৃত্বাধীন বিএনপি সংলাপে তাদের দাবির যৌক্তিকতা প্রমাণে ব্যর্থ হয়ে পুনরায় নির্বাচন থেকে পালিয়ে যাবার পথ খুজছে এবং এ কারণেই নির্বাচন কমিশন ও নির্বাচনী তফসিল নিয়ে প্রশś তুলছে। সভায় দেশের উনśয়ন, গণতন্ত্র ও স্থিতিশীলতার স্বার্থে সকল রাজনৈতিক দলকে নির্বাচনে অংশগ্রহণে আহবান জানান হয়।
সভায় সভাপতিত্ব করেন পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন। সভায় সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্টির নির্বাচনী ইশতেহারের (খসড়া) উত্থাপন করেন। সভায় আলোচনা করেন পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক, কমরেড নুরুল হাসান, কমরেড সুশান্ত দাস, কমরেড মাহমুদুল হাসান মানিক, কমরেড নুর আহমদ বকুল, কমরেড হাজেরা সুলতানা, কমরেড মনোজ সাহা, কমরেড কামরƒল আহসান, কমরেড আমিনুল ইসলাম গোলাপ, কমরেড এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ প্রমুখ।