প্রধানমন্ত্রীকে সম্বার্ধনা দেন কওমী মাদ্রাসা

1

যুগবার্তা ডেস্কঃকওমী মাদ্রাসাকে স্বীকৃতি দেওয়ায় প্রধানমন্ত্রীকে সম্বর্ধনা দিয়েছেন কওমী মাদ্রাসার শিক্ষকরা। আজ সকালে আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়্যাহ বাংলাদেশ আয়োজনে রাজধানীর সোহরাওয়ার্দী শোকরানা মাহফিলে এ সম্বর্ধনা প্রদান করা হয়।

সকাল ১০টা ৫০ মিনেটে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে আনুষ্ঠানিক ভাবে মাহফিল শুরু হয়। প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করেছেন হেফাজত ইসলামের আমির আল্লামা আহমেদ শফি।

সারাদেশ থেকে আসা বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ও মাজার গেট দিয়ে মাহফিল প্রবেশ করেন। সোহরাওয়ার্দীর এ মাহফিলকে ঘিরে রাজধানীতে যান চলাচলের জন্য বিশেষ নির্দেশনা দিয়েছে ডিএমপি। উদ্যানের চতুর্দিক ঘিরে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

প্রধান অতিথির বক্তব্যে প্রদানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ইসলাম শান্তির ধর্ম, এখানে জঙ্গিবাদের কোন জায়গা নাই। ইসলাম সন্ত্রাসকে বিশ্বাস করেনা।

তিনি বলেন, যারা ইসলাম নিয়ে অবমাননা করবে।তাদের বিরুদ্ধে কঠোর শান্তি দেওয়া হবে।এ জন্য সাইবার আইন করা হয়েছে।

প্রধানমন্ত্রীর বক্তৃতার আগে সমাবেশে সভাপতি আল্লামা শফি স্মারক তুলে দেন প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

শোকরানা মাহফিলের কারণে জেএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশে বিঘ্ন ঘটার শঙ্কায় চলমান জেএসসি ও জেডিসি’র আজকের পরীক্ষা পিছিয়ে দেয়া হয়েছে।আজকের পরীক্ষাগুলো আগামী ৯ই নভেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।