কলাপাড়ায় নবনযিুক্ত জুডসিয়িাল ম্যাজষ্ট্রিটে’র সাথে আইনজীবীদরে মতবনিমিয় সভা

2

মোয়াজ্জমে হোসনে, পটুয়াখালীঃ কলাপাড়া চৌকি আদালতে প্রাকটসিরত আইনজীবীদরে সাথে মতবনিমিয় করছেনে নবাগত কলাপাড়া সনিয়ির জুডসিয়িাল ম্যাজষ্ট্রিটে এইচ এম ইমরানুর রহমান।

রোববার সকালে কলাপাড়া বারভবনে জলো আইনজীবী সমতিরি কলাপাড়াস্থ প্রতনিধিি ও কলাপাড়া চৌকি আদালত আইনজীবী কল্যান সমতিরি সভাপতি অ্যাডভোকটে নাথুরাম ভৌমকিরে সভাপতত্বিে মতবনিমিয় সভায় প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে কলাপাড়া সনিয়ির সহকারী জজ মো: কামাল খান, বশিষে অতথিি ছলিনে নবাগত সনিয়ির জুডসিয়িাল ম্যাজষ্ট্রিটে এইচ এম ইমরানুর রহমান। বার ও বঞ্চেরে চমৎকার সমন্বয়রে এ মতবনিমিয় সভায় অন্যান্যরে মধ্যে বক্তব্য রাখনে সনিয়ির আইনজীবী মো: দলেোয়ার হোসনে, জ্ঞানন্দ্রে চন্দ্র মন্ডল, নাথুরাম ভৌমকি প্রমূখ।

নবাগত সনিয়ির জুডসিয়িাল ম্যাজষ্ট্রিটে এইচ এম ইমরানুর রহমান তার বক্তব্যে বচিার র্প্রাথী মানুষরে জন্য ন্যায় বচিার প্রতষ্ঠিায় আইনজীবীদরে পাশাপাশি সুশীল সমাজ, জনপ্রতনিধিি ও গনমাধ্যম র্কমীদরে সহযোগীতা প্রত্যাশা করনে। প্রধান অতথিরি বক্তব্যে কলাপাড়া সনিয়ির সহকারী জজ মো: কামাল খান বচিারকি কাজে সহযোগীতার জন্য আইনজীবীদরে ধন্যবাদ জানান এবং নবাগত সনিয়ির জুডসিয়িাল ম্যাজষ্ট্রিটেকে সহযোগীতা প্রদানরে জন্য অনুরোধ করনে। কলাপাড়ায় বার ও বঞ্চেরে সুন্দর সর্ম্পক আগামী দনিগুলোতে অটুট থাকার প্রত্যয় ব্যক্ত করনে। এসময় কলাপাড়া সনিয়ির সহকারী জজ ও সনিয়ির জুডসিয়িাল ম্যাজষ্ট্রিটে আদালতে প্রাকটসিরত আইনজীবী গন উপস্থতি ছলিনে। মতবনিমিয় সভা পরচিালনা করনে কলাপাড়া চৌকি আদালত আইনজীবী কল্যান সমতিরি সম্পাদক অ্যাডভোকটে খন্দকার নাসরি উদ্দীন।

উল্লখ্যে, সদ্য নযিুক্ত কলাপাড়া সনিয়ির জুডসিয়িাল ম্যাজষ্ট্রিটে এইচ এম ইমরানুর রহমান এর আগে পটুয়াখালী জেলা ও দায়রা জজ আদালতে সহকারী জজ হসিবেে র্কমরত ছলিনে।