আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন–শিক্ষা প্রতিমন্ত্রী

2

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার, দেশ ও কল্যানে সরকার কাজ করে যাচ্ছে। বিএনপি-জামায়াত সন্ত্রাস, জঙ্গীবাদ, মৌলবাদে বিশ্বাসী আমরা উন্নয়নে বিশ্বাসী। প্রতিমন্ত্রী আরো বলেন, চলনবিলের উনśয়নে তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক যেভাবে কাজ করছে তা সত্যিই প্রশসংনীয়। তার মত নেতাকে সিংড়াবাসি ভোট দিয়ে সংসদে পাঠিয়েছে বিধায় মাননীয় প্রধানমন্ত্রী তার মাধ্যমে চলনবিলবাসীকে এতো উনśয়নের ছোঁয়া উপহার দিতে পেরেছে।
তিনি আরো বলেন, বেকারত্ব দুর করতে কারিগরী শিক্ষার বিকল্প নাই, দেশের তরুণদের কর্মসংস্থানে আইসিটি বিভাগ ও কারিগরী শিক্ষা অগ্রণী ভুমিকা রাখতে পারে। প্রতিমন্ত্রী রোববার সকালে নাটোরের সিংড়া উপজেলার শেরকোল এলাকায় সিংড়া সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে পৌর শহরের সিংড়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে আয়োজিত কারিগরি ও মাদরাসা শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন। বক্তব্য শেষে তিনি উনśয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। তিনি বলেন, শেখ হাসিনা সরকার যদি পুনরায় ক্ষমতায় আছে তবে দেশ আরো উন্নত হবে, জনগনের শান্তি ও নিরাপত্তা দিয়েছে সরকার। সেই নিরাপত্তা অব্যহত থাকবে। সন্ত্রাস ও জঙ্গীবাদ কে প্রশয় দেয়া বিগত দিনে জনগনের নিরাপত্তা ছিলো না। চলনবিলের মানুষ শান্তিতে ঘুমাতে পারতো না, এখন মানুষ শান্তিতে ঘুমায়।
কারিগরি ও মাদরাসা শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো। স্বাগত বক্তব্য রাখেন, টিবিএম কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক রকি।
অনুষ্ঠানে উপজেলার কারিগরি ও মাদরাসার শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থী সহ উপজেলা এবং পৌর আওয়ামী ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।