শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোড মডেল

26

মোংলা অফিসঃ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব বাসীর কাছে উন্নয়নের রোড মডেল। বিশ্বব্যাপী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাথা উচু করে দাপিয়ে বেড়াচ্ছেন। অধিকাংশ সময় আমরা শোকের এবং কষ্টের দিন উদযাপন করি। কিন্তু আজ তাঁর জন্মদিন আমাদের জন্য আনন্দের এবং সুখের দিন। আশা করছি আগামী জন্মদিনও আমরা প্রধানমন্ত্রীর জন্মদিন হিসেবে পালন করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষ্যে মোংলায় শুক্রবার সকালে দলীয় কার্য্যালয়ে পৌর ও উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাট-৩ এর সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার এ কথা বলেন।
শুক্রবার সকাল ১১টায় দলীয় কার্য্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস। আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সেখ আব্দুস সালাম এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন। আলোচনা সভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন। ইউপি চেয়ারম্যান নিখিল চন্দ্র রায়, মোল্লা মোঃ তারিকুল ইসলাম, শেখ কবির হোসেন, নার্জিনা বেগম নাজিন, গাজী আকবর হোসেন, আ্ওয়ামীলীগ নেতা কাজী বাবলু, উৎপল মন্ডল, যুবলীগ নেতা শেখ কামরুজ্জামান জসিম, মোঃ ইকবাল হোসেন, শেখ আল মামুন, মোঃ আবুল হোসেন, ছাত্রলীগ নেতা শিকদার ইয়াসিন আরাফাত, কে এম এইচ রানা, সজিব খান, শেখ শাহরুখ বাপী, রাজুল ইসলাম সানি, কামরুজ্জামান রাসেল স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজান তালুকদার, আরিফ হোসেন, ফাহিম হোসেন অন্তর প্রমূখ।

আলোচনা সভার আগে দলীয় কার্য্যালয় থেকে র‌্যালী বের হয়ে মোংলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালীতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী অংশগ্রহণ করেন। সবশেষে দোয়া-মোনাজাত এবং কেককাটা হয়।