বরিশালে সাংবাদিকদের মানববন্ধন

2

বরিশাল অফিসঃ দেশব্যাপী সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে বরিশালে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

আজ বুধবার বেলা ১২টায় নগরীর প্রানকেন্দ্র সদররোডে নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশাল কমিটির সভাপতি হাসিবুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বরিশাল রিপোর্টার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাস, সহ-সভাপতি বিধান সরকার, বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন,বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব যুগ্ন সম্পাদক এম.আর প্রিন্স,ডিবিসি চ্যানেল বরিশাল প্রতিনিধি অপূর্ব অপু,রিপোর্টার্স ইউনিটি সদস্য শামীম আহসান,বরিশাল কমিউনিস্ট পার্টি জেলা সভাপতি এ.কে আজাদ,বরিশাল জেলা বাসদ সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী প্রমুখ।

বক্তারা মানববন্ধন সমাবেশে আরো বলেন, সরকার দলের সাধারন সম্পাদক সেতু ও সড়কমন্ত্রী সাংবাদিকদের উপর হামলাকারীদের চিহ্নিত করে দেয়ার কথা বলেন তার পরে হামলাকারীদের বিচার করা হবে।

সাংবাদিকরা এসময় বলেন হামলাকারীদের চিহ্নিত করে দেবে সাংবাদিক আর সাধারন মানুষ তাহলে সরকারী সংস্থার সদস্যরা করে কি?
পেশাগত দায়ীত্ব পালনকারী সাংবাদিকদের উপর যেসব হেলমেট বাহিনীর সদস্যরা হামলা চালিয়েছে তাদেরকে গ্রেপ্তার করে দৃষ্টন্তমূলক শাস্তির আওতায় আনার জন্য সরকারের প্রতি আহবান জনান।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বরিশাল প্রেস ক্লাব,বরিশাল রিপোর্টার্স ইউনিটি,বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব,বরিশাল ফটো সাংবাদিক ফোরাম,বাবুগঞ্জ প্রেস ক্লাব, সহ বরিশালে কর্মরত বেসরকারী ইলেক্টনিক্স মিডিয়া,জাতীয় ও স্থানীয় মিডিয়ার সংবাদকর্মী সদস্যরা অংশ গ্রহন করেন।