রাজনৈতিক কর্মীদের সকল সমস্যা সম্পর্কে সচেতন থাকতে হবে–মেনন

2

যুগবার্তা ডেস্কঃ রাজনৈতিক কর্মীদের কেবল রাজনৈতিক বিষয় না, সামাজিক সকল সমস্যা সম্পর্কে সচেতন থাকতে হবে এবং জনগণের ক্ষেত্রে বিক্ষোভ নিরসনে জনগণের সাথে থেকে ভূমিকা পালন করতে হবে। অন্যথায় দুবৃত্তরা এ সকল ক্ষোভ-বিক্ষোভের সুযোগ নিয়ে জনগণকে বিভ্রান্ত করবে। সাম্প্রতিক কিশোর-ছাত্রদের আন্দোলনের উপর মুখচেনা রাজনৈতিক দুর্বৃত্তদের সাওয়ার হয়ে বিভ্রান্তি সৃষ্টি করতে ভাঙচুর, অগ্নিসংযোগ ও গুজব ঘটনা এর প্রমান।

আজ বিকেলে ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেননের সাথে তার মিন্টো রোডস্থ বাসভবনে কুমিল্লা জেলা ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দের সাথে আলোচনায় তিনি একথা বলেন।

মেনন বলেন, নির্বাচনের বছরে এ ধরনের সুযোগ নেয়ার অপেক্ষায় রয়েছে বিএনপি-জামাত ও তাদের বিদেশী মদদদাতারা। ইতোমধ্যে তারা পানি অনেক ঘোলা করেছে। নির্বাচন যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সে ব্যাপারে ওয়ার্কার্স পার্টি ও ১৪ দলের নেতা কর্মীদের সদা প্রস্তুত থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আহসান উল্যা, জেলা পার্টি নেতা মাসুম, এসকেএম মঞ্জুর মোর্শেদ, রুম আহমেদ মনির, সাজ্জাদুর রহমান, মোশাররফ হোসেন, তাপস দাস, হাফিজুর রহমান তুহিন, রুবেল, ও সুজন প্রমুখ।