“মাদক নির্মূলের পরই হবে দূর্ণীতির বিরুদ্ধে যুদ্ধ” -সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

4

রংপুর অফিসঃ মাদকের বিরুদ্ধে চলমান অভিযানে দেশের মানুষ যেভাবে সাড়া দিয়েছে তা সামনের দূর্ণীতি প্রতিরোধে সহায়ক হবে বলে জানালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

সোমবার বিকেলে লালমনিরহাট জেলার কালিগঞ্জে স্থানীয় সাধারণ মানুষের সাথে দুর্ণীতি প্রতিরোধে করণীয় শীর্ষক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপস্থিত সকলকে চলমান মাদক বিরোধী অভিযান সফল হতে সহায়তা করার আহবান জানান।

নুরুজ্জামান আহমেদ এসময় বলেন ” মাদক একটি পরিবার থেকে গোটা দেশকে ধ্বংস করে দেয়।মাদকের বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধের বিকল্প নাই।মাদকের পরই আসছে দুর্ণীতি বিরোধী অভিযান।এভাবে সবকিছু ঠিকঠাক থাকলে খুব শিঘ্রই আমরা একটি মাদকমুক্ত,দুর্ণীতিমুক্ত ক্লিন দেশের কাতারে পৌছে যাবো।”

এসময় প্রতিমন্ত্রী বর্তমান সরকার যাতে আবারো ক্ষমতায় এসে দেশের উন্নয়নকে বেগবান করতে পারে সে ব্যাপারে সকলের সহোযোগিতা চান।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্ণীতি দমন কমিশনের মহাপরিচালক মাহমুদ হাসান,জেলা প্রশাসক জনাব শফিউল আরিফ ও কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব মাহবুবুজ্জামান আহমেদ।