কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীকে উপর হামলার বিচার ও গ্রেপ্তার নেতৃবৃন্দের মুক্তি দাবি

5

যুগবার্তা ডেস্কঃ কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীকে উপর হামলার বিচার ও গ্রেপ্তার নেতৃবৃন্দের মুক্তি দাবি করেছে
গণতান্ত্রিক বাম মোর্চা।

কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সমন্বয়কারী কমরেড শুভ্রাংশু চক্রবর্ত্তী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক হামিদুল হক রবিবার এক যুক্ত বিবৃতিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীকে উপর হামলার বিচার ও গ্রেপ্তার নেতৃবৃন্দের মুক্তি দাবি করেছেন।

তাঁরা আরো বলেন, ছাত্রসমাজের ন্যায়সংগত গণতান্ত্রিক আন্দোলনের উপর প্রকাশ্যে এরকম ন্যাক্কারজনক হামলা পরিচালিত হয় বিশ^বিদ্যালয় প্রশাসনের মূল ঘটনাকে আড়াল করে বক্তব্য দেয়া, কার্যত সন্ত্রাসীদের মদদদানের শামিল। একইভাবে আন্দোলন ধ্বংস করার জন্য পুলিশ প্রশাসনও সরকারের ক্রীড়নক হিসেবে অতীতের মতো তৎপর। নেতৃবৃন্দ আন্দোলনরত ছাত্রনেতৃবৃন্দের উপর হামলাকারীদের বিচার, বাক স্বাধীনতা হরণকারী ৫৭ ধারায় গ্রেপ্তারকৃত রাশেদের মুক্তি এবং কোটা সংস্কারে দ্রুত সরকারি প্রজ্ঞাপন জারির জন্য সরকারের নিকট জোর দাবি জানান।