মোংলায় বিভিন্ন সংগঠনের উদ্যোগে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রি বিতরন

10

মোংলা থেকে মোঃ নূর আলমঃ মোংলায় সার্ভিস বাংলাদেশ ও তাহমিনা জিন্নাত ইসলামী ট্রাস্টের পৃথক আয়োজনে বুধবার সকালে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রি বিতরন করা হয়।

বুধবার সকাল ১০টায় মোংলা সরকারি কলেজ লাইব্রেরী মিলনায়তনে সার্ভিস বাংলাদেশ’র ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রি বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক শেখ কামরুজ্জামান জসিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোঃ নূর আলম শেখ ও সরদার আব্দুল হান্নান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সার্ভিস বাংলাদেশ’র সভাপতি মোস্তাফিজুর রহমান মিলন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনর যুগ্ম মহাসচিব ফরহাদ হোসেন। অনুষ্ঠানে শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে ঈদবস্ত্র ও খাদ্য সামগ্রি বিতরন করা হয়। অন্যদিকে সকাল সাড়ে ১১টায় মোংলা বন্দর আইডিয়াল ক্যাডেট মাদ্রাসা মিলায়তনে তাহমিনা জিন্নাত ইসলামী ট্রাস্টের উদ্যোগে ঈদের পোশাক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্যাডেট মাদ্রাসার ভাইস প্রিন্সিপ্যাল মাওলানা আব্দুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোঃ কোহিনুর সরদার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূর আলম শেখ, ক্যাডেট মাদ্রাসার সভাপতি সরদার আব্দুল হান্নান ও জহির উদ্দিন বাবর মোসালেম। অনুষ্ঠানে শতাধিক মাদ্রাসার ছাত্রদের মাঝে পাজামা, পাঞ্জাবী, টুপি ও স্যান্ডেল বিতরন করা হয়।