সমন্বিত উদ্যোগে জনগণের কল্যাণে সাহসিকতার সাথে কাজ করুন–মোস্তফা জব্বার

5

যুগবার্তা ডেস্কঃ ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী জনাব মোস্তাফা জব্বার বলেছেন, দেশ ও দেশের মানুষের কল্যাণে জনগণের প্রতি সরকারের কমিটমেন্ট এবং সরকারের দৃষ্টিভঙ্গি উপলব্ধি করে সরকারের ডিজিটাল বাংলাদেশ তথা বঙ্গবন্ধুর লালিত স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় স্ব-স্ব প্রতিষ্ঠানের চলমান কর্মসূচি সঠিক সময়ে এবং সঠিকভাবে বাস্তবায়নে আরও মনোযোগী হতে হবে । সকলকে সেবার মহান ব্রত নিয়ে সমন্বিত উদ্যোগে জনগণের কল্যাণে সাহসিকতা ও দৃঢ়তার সাথে কাজ করতে হবে । কাজ করতে গিয়ে সৃষ্ট সমস্যা দৃঢ়তারসাথে মোকাবেলা করে জনগণের প্রতি সরকারের অঙ্গিকার বাস্তবায়ন ত্বরান্বিত করতে হবে। আমাদের মনে রাখতে হবে আমরা যেখানেই যে অবস্থানে থেকেই কাজ করিনা কেন, আসল লক্ষ্য হতে হবে জনকল্যাণ, এই দেশ এবং এই দেশের মানুষ।

মন্ত্রী আজ মঙ্গলবার বাংলাদেশ সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ২০১৮-১৯ অর্থবছরের কর্মপরিকল্পনা নির্ধারণ করে এর অধীন ৭টি দপ্তর ও সংস্থার সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ এসব কথা বলেন।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব জনাব শ্যাম সুন্দর সিকদার ৭টি দপ্তর ও সংস্থার শীর্ষ কর্মকর্তাদের সাথে পৃথকভাবে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

মন্ত্রী চুক্তি বাস্তবায়নে অধিকতর আন্তরিকতার সাথে দায়িত্বপালনে সংশ্লিষ্ট সকলের প্রতি নির্দেশ দেন।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরকারী দপ্তর ও সংস্থাসমূহ হচ্ছে টেলিযোগাযোগ অধিদপ্তর, ডাক অধিদপ্তর, বিটিসিএঃল, টেলিটক বাংলাদেশ লিমিটেড, টেশিস এবং টেলিফোন শিল্পসংস্থা।