ঢাকা কলেজস্থ ময়মনসিংহ ছাত্রকল্যাণের ইফতার ও অালোচনা সভা অনুষ্ঠিত

46
  1. নিজস্ব প্রতিবেদক
    ঢাকা কলেজস্থ ময়মনসিংহ জেলা ছাত্র কল্যান সমিতির উদ্যোগে নবীণ বরন, বৃত্তি প্রদান, ইফতার ও দোয়া মাহফিল শনিবার কলেজের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ- সম্পাদক মো: এনামুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) মহাসচিব প্রিন্সপাল অধ্যাপক ডাঃএম এ আজিজ,বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর সাত্তার,শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও ব্যানবেইসের মহাপরিচালক মো: ফসিউল্লাহ, বাংলাদেশ কাস্টমস জয়েন্ট কমিশনার ড.তাজুল ইসলাম, সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সিনিয়র আইনজীবী এডভোকেট শাহ মঞ্জুরুল হক,বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক
উপ কমিটির সদস্য শাহজাহান কবীর সুমন প্রমুখ।

স্বাচিপ মহাসচিব বলেন, “আওয়ামী সরকার জনগনের সরকার। শিক্ষা,কৃষি,স্বাস্থ্য খাত সহ সকল খাতেই এই সরকারের উন্নয়ন ঈর্শ্বনীয়।সরকারের চলমান উন্নয়নকে ত্বরানিত করতে আগামী নির্বাচনে এই সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। ক্ষুধা- দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই।শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তরুণদের কাজ করতে হবে।”

অনুষ্ঠানে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয় ও বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” বিতরন করা হয়।অনুষ্ঠানে প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।