বরিশাল প্রেস ক্লাব আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

3

শামীমা সুলতানাঃ “পুরানদের স্বরন করা আগামীতে এগিয়ে যাওয়া এ প্রত্যয় নিয়ে সÍন সহনোভূতি প্রকাশ করে” বরিশালে কর্মরত না ফেরার দেশে চলে যাওয়া শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সদস্য সাংবাদিকদের স্বজন স্বরণ সভা ও দোয়া-মোনাজাত ইফতার অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার আছরবাদ বরিশাল শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব নিজস্ব ভবনে অনুষ্ঠিন আয়োজন করা হয়।
ঐতিহ্যবাহী শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত স্বজন স্বরণ সভায় স্বৃর্তিচারন করে বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, বিসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াহেদুজ্জামান,বরিশাল মেট্রোপলিটন ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মাহফুজুর রহমান,বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মাঈদুল ইসলাম,বরিশাল মহানগর আওয়ামীলীগ সভাপতি বাংলাদেশ রউফ খান,শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব কার্যকরী কমিটির সদস্য নুরুল আলম ফরিদ, দৈনিক বরিশাল প্রতিদিন সম্পাদক মফিজুল ইসলাম কাজী কামাল।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বক্তব্য রাখেন শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন মুরাদ আহমেদ ও বেলায়েত হোসেন বাবলু।
এছাড়া অনুষ্ঠানে জাতীয় ও স্থানীয় সংবাদ পত্রের প্রতিনিধি সহ শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সদস্য,সদস্য ও সহযোগী সদস্যরা অংশ গ্রহন করেন।
পড়ে ইফতার পূর্বে নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা সহ সকল সংবাদ কর্মীদের সুস্থতা কামনা করে দোয়া করে মোনাজাত অনুষ্ঠিত হয়।
দোয়া-মোনাজাত পরিচালনা করেন সদররোড বায়তুল মোকাররম মসজিদের পেশ ইমাম সামসুল আলম।সুপ্রিমকোর্ট বার সদস্য এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল,শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব কার্যকরী কমিটির সিনিয়র সদস্য এ্যাড. মানবেন্দ ব্যাটবল, সাবেক সভাপতি এ্যাড. এস.এম. ইকবাল,কার্যকরী কমিটির সহ-সভাপতি এম আমজাদ হোসাইন।
দোয়া-মোনাজাত ও ইফতার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার(দক্ষিন) মোঃ গোলাম রউফ খান।