ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটি গঠন

6

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ ‘দাসত্বের পাটাতন ভেঙে, গণতান্ত্রিক শিক্ষায়তন গড়ে তুলি’ স্লোগানকে ধারণ করে ৩ ও ৪ মে ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের ৩২তম সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠিত হয়েছে। এতে মো. ফয়েজ উল্লাহ সভাপতি ও রাজীব দাস সাধারণ সম্পাদক ও হাসিব মোহাম্মাদ আশিক সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

সংগঠনের ৩২তম সম্মেলনের কাউন্সিল অধিবেশন শেষে আজ শনিবার সকালে টিএসসির মুনীর চৌধুরী মিলনায়তনে নতুন কমিটি ঘোষণা করা হয়।
২৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি তুষার পাল, প্রনব চক্রবর্তী, নির্ঝর কান্তি পাল, শিপন দে, তন্ময় পাল রজত ও সাখাওয়াত ফাহাদ, সহকারী সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম শুভ, রাগীব নাঈম ও স্বপন নাইড়ু, কোষাধ্যক্ষ জয় রায়, দপ্তর সম্পাদক অপ্র্বূ রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক নিসর্গ নিলয়, সাংস্কৃতিক সম্পাদক লিটন সরকার, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহির শাহরিয়ার রেজা, ক্রীড়া সম্পাদক সাগর রায়, সমাজকল্যাণ সম্পাদক ঐশ্বর্য আহমেদ এবং সদস্য তুহিন কান্তি দাস, কাজি মালিহা, শিমুল কুম্ভকার, কল্লোল সরকার, প্রত্ম প্রতিম মেহেদি, আব্দুল করিম ও তাসলিমা হোসেন নদী।

গত ৩ মে, বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলায় সংগঠনের ৩২তম সম্মেলনের উদ্বোধন করেন ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক মোর্শেদ আলী। সভাপতি তুহিন কান্তি দাসের সভাপতিত্বে বিভিন্ন হল এবং অনুষদের ৭০ জন প্রতিনিধি পর্যবেক্ষক কাউন্সিলে অংশগ্রহণ করেন।