বরিশালে সড়ক দূর্ঘনায় নিহত ১, আহত ৩০

12

বরিশাল অফিসঃ বরিশাল-ঢাকা মহাসড়কে বাস উল্টে পুকুরে পড়ে এক যুবক নিহত, আহত হয়েছে ৩০ জন যাত্রী। আজ বৃহস্পতিবার সড়কের বরিশাল নগরীর গড়িযারপাড়ের রেইট্রিতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ রির্পোট লেখাপযর্ন্ত নিহতর পরিচয় পাওয়া যায়নি।

আজ সন্ধা পোনে ছয়টার দিকে এ দূর্ঘটনা ঘটে বলে জানা গেছে।পুলিশ ও প্রতক্ষদর্শী সূত্র জানায়, বানারীপাড়া থেকে বরিশালগামী সেবা পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে আসছিলো। এ সময়ে বিপরীত গামী অপর একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সেটি রেইনট্রি তলা এলাকার একটি পুকুরের পরে যায়। খবর পেয়ে বরিশাল ফায়ার স্টেশনের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌছে পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় আহত যাত্রীদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে অজ্ঞাতনামা ওই যুবককে কর্তব্যরত চিকিৎসকরা মৃত্যু ঘোষনা করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দও থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, দূর্ঘটনা কবলিত বাসে থাকা সকল যাত্রীই আহত হয়েছে। এদের মধ্যে এক যাত্রী নিহতর হয়েছে। নিহতর যুবকের পরিচয় এখন পযর্ন্ত পাওয়া যায়নি। বাকী ৩০ যাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত যুবকের পরিচয় জানার চেস্টা চালানো হচ্ছে।