জাসদ নেতার উপর হামলার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন

11

যুগবার্তা ডেস্কঃ গত ৮ এপ্রিল ঘোড়াশাল উপজেলার করতৈলে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের দলীয় কর্মী সমাবেশে যোগদানের প্রাক্কালে জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নরসিংদী জেলা কমিটির সভাপতি জায়েদুল কবীর এবং তার সফরসঙ্গী, সাংবাদিক ও দলীয় নেতা-কর্মীদের উপর স্থানীয় নামধারী সশস্ত্র গুন্ডাবাহিনীর হামলার প্রতিবাদে ঢাকা মহানগর জাসদ মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ও মানববন্ধন করে।

ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, স্থায়ী কমিটির সদস্য এড. শাহ জিকরুল আহমেদ, নুরুল আখতার, সহ-সভাপতি শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, শওকত রায়হান, রোকনুজ্জামান রোকন, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ এর সভাপতি সাইফুজ্জামান বাদশা, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সাধারণ সম্পাদক এড. মুহিবুর রহমান মিহির, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীম প্রমূখ।

সমাবেশে বক্তারা জাসদ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নরসিংদী জেলা জাসদ সভাপতি জায়েদ কবিরের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন। তারা হামলাকারী স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওয়াতায় এনে বিচারের দাবি জানান।