বাংলাদেশ অনলাইন বিজনেস ফোরাম

24

যুগবার্তা ডেস্কঃ শুক্রবার বিকালে বি টু বি এর অন্যতম সংগঠন বিওবিএফ (বাংলাদেশ অনলাইন বিজনেস ফোরাম) এর মিট-আপ অনুষ্ঠিত হয়।
মিট-আপে উপস্থিত ছিলেন পরিচালন কমিটির মেম্বার সহ জেনারেল মেম্বাররা।
পরিচালন কমিটির প্রেসিডেন্ট ইনভেন্ট ফার্নিচার এর সত্বাধিকারী জনাব আব্দুর রহমান বলেন, ” বিএওবিএফ আগামী ৫ বছরে বি টু বি মার্কেট প্লেস এর অন্যতম শ্রেষ্ঠ সংগঠন হবে এবং সেই লক্ষ্যে আমরা কাজ করছি। বিএওবিফ তার মেম্বারদের আইনী পরামর্শ, আইটি পরামর্শ,স্বাস্থ্য পরামর্শ সহ বিভিন্ন সুবিধা দিতে বদ্ধপরিকর। ”

পরিচালন কমিটির সেক্রেটারি (আইটি) টেক সল্যুশন আইটির সিইও জনাব তাহাসিন চৌধুরী বলেন, “বিওবিএফ কে সম্পূর্ণ টেকনোলোজি ওরিয়েন্টেড করার জন্য তার প্রতিষ্ঠান সম্পূর্ণ আইটি সুবিধা বিএওবিএফ মেম্বারদের প্রদান করবে। তিনি আরও বলেন, তার প্রতিষ্ঠান বিওবিএফ এর জন্য ওয়েবসাইট তৈরি করে দিবে বিনামূল্যে।”

জেনারেল মেম্বার স্মার্টবিস ফ্যাশন এর সত্বাধিকারী জনাব শহীদুল ইসলাম রাসু বলেন, “বিওওবিফ এর কাঙ্খিত লক্ষ্যে পৌছতে হলে সবার সম্মিলিত প্রচেষ্টা দরকার। একক প্রচেষ্টা সম্ভব নয়।”

সংগঠনটির উদ্দেশ্য হল বর্তমান অনলাইন প্রতিষ্ঠান গুলোকে একটি প্ল্যাটফর্মে নিয়ে আসা যেখানে সবাই একে অপরকে সাহায্য করতে পারবে এবং ব্যবসায়ীক সুবিধা উপভোগ করতে পারবে।