শুভাকাঙ্ক্ষীদের ভালবাসায় সিক্ত স্বাচিপ মহাসচিব

24

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্যানেল গণতান্ত্রিক ঐক্য পরিষদ থেকে বিপুল ভোটে নির্বাচিত সিনেট সদস্য স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) মহাসচিব ও ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালের সিইও এবং অধ্যক্ষ অধ্যাপক ডা. এমএ আজিজ শুভাকাঙ্ক্ষী, শিক্ষার্থী, সহকর্মী, আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ – সংগঠন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনেরর নেতৃবৃন্দের ভালবাসায় সিক্ত হচ্ছেন।

সিনেট সদস্য নির্বাচিত হবার পর থেকেই প্রতিদিন সকাল হতেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শুভাকাঙ্ক্ষী শিক্ষার্থী, সহকর্মী, সহযোদ্ধা, বিভিন্ন পেশাজীবী সংগঠন, সাংবাদিক, ছাত্রলীগ ও স্বাচিপের নেতাকর্মীরা ভিড় জমাচ্ছেন তাদের প্রিয় মানুষ, প্রিয় নেতা, অধ্যাপক ডা. এম এ আজিজকে ভালভাসার নিদর্শন স্বরুপ ফুলেল শুভেচ্ছা জানাতে।

সকালে নিজ কর্মস্থল ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসাপাতালে শুভাকাঙ্ক্ষীদের ফুলেলশুভেচ্ছা নিচ্ছেন ।দিনের অন্যসময়ে অধ্যাপক ডা. এম এ আজিজ তার সংগঠনের কার্যালয়, বাসায় শুভেচ্ছা গ্রহণ করছেন।

শুভেচ্ছা গ্রহণকালে অধ্যাপক ডা. এম এ আজিজ বলে আসছেন, বিপদে আপদে সব সময় শুভাকাঙ্ক্ষীদের পাশে থাকবেন।শুভাকাঙ্ক্ষীরা যেন পাশে থাকেন, সব সময় যেন শুভাকাঙ্ক্ষীরা তাকে তাদের পাশে ডাকেন ।

তিনি সব সময় সকলের পাশে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যেতে চান। পাশাপাশি চিকিৎসা সেবাসহ আওয়ামী সরকারের বৈপ্লবিক সাফল্য তা সকলের মাঝে প্রচার করার শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ করেন।