প্রশংসায় ভাসছেন মিম

10

বিনোদন প্রতিবেদক:

দর্শকপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ক’দিন আগেও তার নাম সামনে এলে নাটকের অভিনেত্রী হিসেবে পরিচিতি সবার সামনে ভেসে উঠত। এখন তার পরিচয় ভিন্ন। পুরোপুরি বাণিজ্যিক ছবির নায়িকা।

ঢাকাই ছবির শীর্ষ নায়িকাদের তালিকায় এখন তার নামও উচ্চারিত হচ্ছে। সৌভাগ্যের দেবীর বর পাচ্ছেন এখন তিনি। শাকিব খানের সঙ্গে প্রায় ৯ বছর পর ‘আমি নেতা হবো’ নামের একটি ছবিতে অভিনয় করে এখন আলোচনায় মিম। সম্প্রতি ছবিটির দুটি গান প্রকাশ পেয়েছে।

এ দুটি গানে অসাধারণ পারফর্ম দেখিয়েছেন এ নায়িকা। দেখিয়েছেন সাহসিকতাও। যা আগে কখনও মিমের বেলায় দেখা যায়নি। যার কারণে দর্শকদের কাছে তো বটেই, বোদ্ধামহলেও প্রশংসিত হচ্ছেন তিনি। ‘আমি নেতা হবো’ ছবিটির প্রথম গান ‘লাল লিপস্টিক’ প্রকাশিত হয়েছে ১১ জানুয়ারি।

এতে আবেদনময়ী পারফর্ম করে প্রশংসা পান মিম। এবার প্রকাশিত হল ছবিটির দ্বিতীয় গান ‘চুম্মা’। গানটির দৃশ্যে শাকিব ও মিমের অন্যরকম রসায়নই দেখা গেল।

ছবিটির ভারতীয় পরিবেশক এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত করেছে। এতে আবেদনের পাশাপাশি মোহনীয় ভঙ্গিতে নেচেছেন দু’জনেই।

গানটি গেয়েছেন প্রীতম ও জেমি ইয়াসমিন। এতে র‌্যাপ অংশ করেছেন বনি। সুদীপ কুমার দীপের লেখা এ গানটির সঙ্গীতও করেছেন প্রীতম। এ প্রসঙ্গে মিম বলেন, ‘ছবিটির দুটি গান প্রকাশিত হয়েছে। দুটি গানেই তুমুল সাড়া পাচ্ছি দর্শকদের। এমন ভালোবাসায় আমি অভিভূত।

সব সময় তো এমন কাজ করার অপেক্ষাতেই ছিলাম। যে কাজে দর্শকদের এমন ভালোবাসা পাব। নির্মাতা ও গানের কোরিওগ্রাফার এবং পুরো টিমের সহায়তায় অন্যরকম মিমকে দেখতে পেয়েছেন সবাই।

আশা করি, সবাই ছবিটি হলে গিয়ে দেখবেন।’ উত্তম আকাশ পরিচালিত ও শাপলা মিডিয়া প্রযোজিত ‘আমি নেতা হবো’ ছবিটি ভাষা দিবস উপলক্ষে আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি দেয়া হবে।

এ ছবি ছাড়াও মিম অভিনীত ‘পাষাণ’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। শুটিং শেষ করেছেন ‘দাগ’ নামের আরও একটি ছবির। হাতে রয়েছে আরও দুটি ছবির কাজ।

শিগগিরই সেগুলো শুরু করবেন বলে জানিয়েছেন। সম্প্রতি এ নায়িকা একটি কোম্পানির সঙ্গে শুভেচ্ছাদূত হিসেবেও চুক্তিবদ্ধ হয়েছেন। প্রতিষ্ঠানটির পণ্যের প্রচারণার পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করবেন তিনি।