Home সারাদেশ সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য একাধিক মামলার আসামী আলফা ফেন্সিডিলসহ গ্রেফতার

সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য একাধিক মামলার আসামী আলফা ফেন্সিডিলসহ গ্রেফতার

38

প্রতাপ হোড়, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক সদস্য মানব পাচার ও মাদকসহ একাধিক মামলার আসামী আল ফেরদৌস আলফাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

২৫ নভেম্বর রাতে ৩০ বোতল ফেন্সিডিলসহ সাতক্ষীরা শহরের কাশেমপুর বাইপাস সড়ক এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আল ফেরদৌস আলফা দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের আবুল কাশেমের পুত্র।

সাতক্ষীরা জেলা পুলিশের দেওয়া তথ্যমতে আলফার বিরুদ্ধে থাকা মামলাগুলো হচ্ছে, দেবহাটা থানার মামলা নং-০৪, ১৫/০৬/২০০৫, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫-এ(বি) ২৫এ।
দেবহাটা থানার মামলা নং ০৫, তাং ২৫/০৯/২০০৭, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের বি মামলার বিচারে ৭ বছর সশ্রম কারাদন্ড হয় এবং ১০ হাজার জরিমানা করে আদালত।
তত্ববধায়ক সরকারের আমলে জরুরী তথ্যাদেশে যৌথবাহিনীর হাতে গ্রেফতার এবং বিচারে ৭ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে আদালত। যার মামলা নং- এসটিসি-২৪৭/০৮।
সাতক্ষীরা সদর থানার মামলা নং ২৭, তাং- ০৮/০৮/২০১২, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫-বি(১) বি।

সাতক্ষীরা থানার মামলা নং- ৫৮, তারিখ ৩০/১১/২০১৯, ধারা- ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতায় আইনের ২৫-বি(১) বি।

নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং- ২১ তারিখ ০৮/১১/২০২১ ধারা ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইনের ৬/৭/৮ এবং ২৬ নভেম্বর ২০২২ তারিখে সাতক্ষীরা থানার মামলা নং- ৮৬, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সরণীর ১৪(খ)/৪১। মামলা রয়েছে।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান আলফাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত বলেন তার বিরুদ্ধে মানব পাচার, মাদক ও বিশেষ ক্ষমতা আইনের একাধিক মামলা রয়েছে।