Home সারাদেশ সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির বর্ধিতসভা

সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির বর্ধিতসভা

75

নজরুল ইসলাম: সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টায় শুরু হয়ে বিকাল সাড়ে ৪টায় শেষ হয়।

সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির কার্যালয় সংলগ্ন ম্যানগ্রোভ সভাঘরে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, জেলা পার্টির সভাপতি কমরেড মহিবুল্লাহ মোড়ল।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় পলিটব্যুরোর সদস্য কমরেড মুস্তফা লুৎফুল্লাহ এমপি।
জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফাহিমুল হক কিসলুর পরিচালনায় বর্ধিত সভায় উপজেলা, জেলা, ইউনিয়ন কমিটি, ওয়ার্ড কমিটি ও সেল কমিটির সদস্যরা প্রত্যেক ইউনিট থেকে বক্তব্য রাখেন এবং রিপোর্ট উপস্থাপন করেন। জেলা গণসংগঠনের সম্মেলনের তারিখ নির্ধারণ শেষে প্রত্যেক ইউনিয়নে কর্মীসভার তারিখ নির্ধারণ ও বিভিন্ন সাংগঠনিক পরিকল্পনা গ্রহণ করা হয়।
সভায় প্রধান অতিথি সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পার্টির কেন্দ্রীয় সদস্য কমরেড সাবীর হোসেন, কমরেড আবেদুর রহমান, কমরেড ময়নুল হাসান, কমরেড স্বপন কুমার শীল, কমরেড নাসরীন খান লিপি, কমরেড আব্দুর রউফ মাস্টার, কমরেড রফিকুল ইসলাম, কমরেড অজিত কুমার রাজবংশী, কমরেড মফিজুল হক জাহাঙ্গীর, কমরেড নির্মল সরকার, কমরেড হিরন্ময় মন্ডল, কমরেড শিব পদ গাইন,কমরেড জলিল মোড়লসহ জেলা উপজেলা ও ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগন।