Home রাজনীতি শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউঅনাহারে থাকে না: মতিয়া চৌধুরী

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউঅনাহারে থাকে না: মতিয়া চৌধুরী

33

স্টাফ রিপোটার: জাতির পিতা বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের কোনো মানুষ অনাহারে থাকে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী। তিনি বলেন, পিতা দিয়েছেন বাঙ্গালীর স্বাধীনতা আর কণ্যা দিয়েছেন গণতন্ত্রের মুক্তি। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই।
মঙ্গলবার বাদ আছর মালঞ্চ কমিউনিটি সেন্টার ও চাইপাই রেস্টুরেন্ট সংলগ্নে স্বাধীনতার স্থপতি, স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই অনুষ্ঠানের আয়োজন করে যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ।
মতিয়া চৌধুরী বলেন, আমরা এমন একটি দেশে বসবাস করছি, যে দেশে জন্মগ্রহণ করা মানুষ-যারা বাংলায় কথা বলত তারাই ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল। যার ধারাবাহিকতায় এখনো দেশে অশুভ আঁতাত ফুটে উঠতে দেখা যায়। তিনি বলেন, আজকে শেখ হাসিনার নেতৃত্বে আমরা সামনের দিকে এগিয়ে যাচ্ছি। তিনি নিদ্রাহীনভাবে দেশ ও দেশের মানুষকে নিয়ে এগিয়ে যাচ্ছেন। তাই দৃঢ়তার সঙ্গে বলছি, আমরা সফল হব, শেখ হাসিনা সফল হবেই। তিনি বলেন, শত প্রতিকূলতা প্রতিবন্ধকতা অতিক্রম করে এত মৃত্যু, হত্যা, রক্তের পরও শেখ হাসিনা দেশে ফিরে এসেছেন। তার পিতার দেয়া প্রতিশ্রুতি খাদ্য-বস্ত্র-বাসস্থান-শিক্ষা-চিকিৎসা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হারুনর রশিদ মুন্না’র সভাপতিত্বে ও ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের মুখপাত্র হাজী আবুল কালাম অনু‘র সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি মিজবাহুর রহমান ভূইয়া রতন ও শরফুদ্দিন আহমেদ সেন্টু, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন গেসু প্রমূখ।