Home রাজনীতি যাত্রাবাড়িতে সর্তক আওয়ামী লীগ

যাত্রাবাড়িতে সর্তক আওয়ামী লীগ

58

স্টাফ রিপোটার: সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার, খালেদা জিয়াসহ নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে বিএনপির গণ-পদযাত্রায় সর্তক অবস্থায় রয়েছে আওয়ামী লীগ।

সোমবার (৩০ জানুয়ারি) সকাল থেকে রাজধানীর যাত্রাবাড়ি পার্কের সামনে ঢাকা -৫ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের নিয়ে সর্তক অবস্থায় রয়েছেন স্থানীয় নেতৃবৃন্দ। এতে উপস্থিত রয়েছেন ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম মাসুদ, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক হারুনর রশীদ মুন্না, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন গেসু ও সাধারণ সম্পাদক আবুল কালাম অনু,৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মো: ফারুক হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এছাড়াও বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিমের নেতৃত্বে ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে ২ শতাধিক নেতাকর্মী সর্তক অবস্থান নিয়েছে। এতে উপস্থিত রয়েছেন ঢাকা মহানগর দক্ষিন কৃষক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাসান মাহমুদ অপু, ৪৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম নিপু ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুসহ আরও অনেকে।
এদিকে যাত্রাবাড়ির রায়ের বাগ ও শনিবার আখড়া বাস্টার্ডে ৪ শতাধিক নেতাকর্মীদের নিয়ে সর্তক অবস্থান নিয়েছেন মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক শান্তনুর খান শান্ত। বিএনপি ও জামায়াতের যেকোনো নৈরাজ্য ও সহিংসতা প্রতিরোধে সকাল ৯ টা থেকে ডেমরা থানাধীন কোনাপাড়া বাসস্ট্যান্ডের মোরে অবস্থান নিয়েছেন ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবু ও সাবেক ছাত্রলীগ নেতা মো: সোহেল খান। এ সময় উপস্থিত ছিলেন মাতুয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এনামুল ইসলাম এনাম, ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা হানিফ তালুকদার, ৬৪ নং ওয়ার্ড বাশেরপুল গোলাম মস্তোফা কলেজ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব কিরন মানিক সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এদিন সকাল ১০ টা থেকে ডেমরা সুলতানা কামাল সেতুর প্রবেশমুখে ৫ শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে অবস্থান নিয়েছেন ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন। এ সময় ডেমরা স্টাফ কোয়াটার ও সারুলিয়া এলাকায় একটি বিশাল মিছিল করতে দেখা গেছে স্থানীয় নেতাকর্মীদের।