Home সারাদেশ মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ বিতরণ

মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষার উপকরণ বিতরণ

52

বকশীগঞ্জ প্রতিনিধি, মোঃ রুবেল মিয়া: জামালপুরের বকশীগঞ্জে বাট্রাজোড় ইউনিয়নে পশ্চিম দত্তেরচর( ১৩) তারিখ সেপ্টেম্বর বুধবার দুপুর এক টায় সময় সকাল বাজারে তারুণ্যের কাফেলা সংগঠনের উদ্যোগে ২০জন এস ,এস ,সি ২০২৩ সনের কৃতকার্য ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ইসলামী ব‌ই, ডাইরি, খাতা,কলম,ইত্যাদি বিতরণ ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জনাব মাহমুদ হাসান।

এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জনাব আব্দুর রশিদ। আলহাজ্ব জনাব হাবিবুর রহমান সরকার, আলহাজ্ব জনাব আবু সাঈদ, আলহাজ্ব আব্দুল আজিজ, জনাব আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আদর্শ ইসলামী পাঠাগার পশ্চিম দত্তেরচর।

জনাব আব্দুল হক তুতা, জনাব আসলাম মাষ্টার, জনাব ফরিদ‌ উদ্দিন আক্তার, জনাব আব্দুর রহমান, জনাব জাকারিয়া ইসলাম, এছাড়াও দেশের বিভিন্ন জায়গা থেকে আরো যারা ভিডিও কলের মাধ্যমে বক্তব্যে প্রদান করেন, আসাদুজ্জামান, সোলাইমান হক মাখন, আবু তাহের, রাজা মিয়া, খাইরুল প্রমোখ।

তারুণ্যের ও কাফেলা সংগঠনটি মূলত একটি সমাজ কল্যাণ মূলক এবং গরীব দুঃস্থ অসহায় মানুষের পাশে কাজ করে থাকে পাশাপাশি গরীব ও মেধাবী শিক্ষার্থীদের নিয়ে এই সংগঠনটি কাজ করে যাচ্ছে । এতিমধ্যে উক্ত সংগঠনটি এলাকার অসহায় মানুষের ঘরমেরামত সহ পঙ্গুদের হুইলচেয়ার বিতরণ এবং সেবা মূলক কাজের জন্য এলাকার মানুষের কাছে বেশ প্রসংশা কুড়িয়েছেন।