Home সারাদেশ ভোলায় ৭ কেজি গাঁজা ও ৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার

ভোলায় ৭ কেজি গাঁজা ও ৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার

21

ভোলা প্রতিনিধি॥ ভোলার ইলিশায় একটি যাত্রীবাহি বাস থেকে ৭ কেজি গাঁজা ও ৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।
বুধবার রাত ১১ টার দিকে ভোলা সদর উপজেলার পূর্ব ইলশা ইউনিয়নের কালুপুর ১ নং ওয়ার্ডস্থ ইলিশা ফেরিঘাটে চেকপোস্টে চট্রগ্রাম থেকে ভোলার চরফ্যাশনের উদ্দেশ্যে ছেড়ে আসা নিউ ইসরাত (রেজি: নং-১১০৬৪১) নামের একটি যাত্রীবাহি বাস থেকে এসব উদ্ধার করা হয়।
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম আজম এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রাম থেকে ভোলার চরফ্যাশনের উদ্দেশ্যে ছেড়ে আসা নিউ ইসরাত (রেজি: নং-১১০৬৪১) নামের একটি যাত্রীবাহি বাসে ইলিশা ফেরিঘাটের চেকপোস্টে তল্লাসী চালিয়ে বাসে ব্যাগ রাখার বক্সে একটি স্কুল ব্যাগ ও সিটের নীচে কাপড় চোপর রাখার একটি ব্যাগ পাওয়া যায়।
বাসটির ড্রাইভার, হেলপার এবং আশেপাশের অন্যান্য যাত্রীদের ব্যাগগুলোর মালিক সম্পর্কে জিজ্ঞাসা করলে তারা কেউই ওই ব্যাগগুলোর মালিক নয় বলে জানান। তখন ড্রাইভার হেলপার ও যাত্রীদের সম্মুখে ব্যাগ দুটি খুললে বক্সে রাখা স্কুল ব্যাগটি থেকে ৫৭ বোতল ফেন্সিডিল ও সিটের নীচে রাখা ব্যাগটি থেকে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গাঁজা ও ফেন্সিডিলের বিষয়ে বাসটির ড্রাইভার, হেলপার ও অন্যান্য যাত্রীদের জিজ্ঞাসাবাদ করলে তারা বলেন, ফেনী থেকে একজন মধ্যবয়সী লোক বাসটিতে ওঠে ওই সিটটিতে বসে উক্ত সিটের সোজা উপরে বক্সে এবং সিটের নিচে তার ব্যাগগুলো রাখে। বাসটি লক্ষীপুর থেকে ফেরিতে করে ইলিশা ফেরিঘাটে পৌঁছালে পুলিশের চেকপোস্ট টের পেয়ে লোকটি ব্যাগগুলো রেখে কৌশলে বাস থেকে নেমে পালিয়ে যায়।
এ সংক্রান্ত ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।