Home জাতীয় প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা খুন।

প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকা খুন।

34

আনিছ আহমেদ (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় প্রেমিক আরিফুল ইসলাম (২৮) ছুরিকাঘাতে সোহাগী আক্তার (২২) নামে এক কলেজছাত্রীকে খুন করেছেন।
সোমবার (৪ জুলাই) ভোর রাতে ৫টা দিকে উপজেলার কায়দা এলাকায় ওই ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন কলেজছাত্রীর বাবা। ওই ঘটনায় প্রেমিক আরিফুল ইসলামকে আটক করেছে পুলিশ।
নিহত সোহাগী কায়দা এলাকার শহিদুল ইসলামের মেয়ে এবং সরকারি হাজী জালমামুদ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। ঘাতক আরিফুল ইসলাম নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার কুতুরপুর ইউনিয়নের পূর্ব সিয়ারচর গ্রামের আলী হাসানের পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত রমজানের সময় থেকে মোবাইল ফোনের মাধ্যমে আরিফুল ইসলামের সাথে সোহাগী আক্তারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের টানে নারায়ণগঞ্জ থেকে সোমবার রাতে নকলার কায়দা এলাকায় সোহাগী আক্তারের বাড়ির রান্না ঘরে গোপনে রাত্রীযাপন করে আরিফুল। ভোরে সোহাগীর বাবা শহিদুল ইসলাম ঘরের দরজা খুলে বাইরে বের হলে আরিফুল ছুরি দিয়ে তাকে এলোপাথারীভাবে আঘাত করা শুরু করলে ডাকচিৎকার শুনে সোহাগী এসে বাধা দেয়। পরে সোহাগীকেও আরিফ এলোপাথারীভাবে ছুরি দিয়ে আঘাত করে।
পরে স্থানীয়রা আহত বাবা-মেয়েকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহাগীকে মৃত ঘোষণা করেন এবং বাবা শহীদুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় ঘাতক আরিফুলকে আটক করেছে পুলিশ।