Home সারাদেশ পূজামণ্ডপে কোনো ধরনের জঙ্গি হামলার আশঙ্কা নেই : র‌্যাব-৫

পূজামণ্ডপে কোনো ধরনের জঙ্গি হামলার আশঙ্কা নেই : র‌্যাব-৫

39

মো.পাভেল ইসলাম রাজশাহী: শারদীয় দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীর পূজামণ্ডপে কোনো ধরনের জঙ্গি হামলার আশঙ্কা নেই। সাইবার পেট্রোলিংয়ে বা র‍্যাব-৫ এর গোয়েন্দা নজরদারিতে এই ধরনের কোন আশঙ্কা পাওয়া যায়নি। রাজশাহীর মণ্ডপে মণ্ডপে গোয়েন্দা নজরদারি ও সাইবার টিম সার্বক্ষণিক নজরদারি রেখেছে।

সোমবার বেলা ১২ টায় রাজশাহী মহানগরীর রানী বাজার টাইগার-২ পূর্জা মন্ডপ পরিদর্শনকালে র‌্যাব-৫ এর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার এসব কথা বলেন ।

এসময় তিনি আরও বলেন, উৎসবকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। যে কোন প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রতিহত করা হবে। শারদীয় উৎসবকে কেন্দ্র করে নিরাপত্তা তৈরীর পাশাপাশি স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে র‌্যাব দায়িত্বরত রয়েছে। সেই ধারাবাহিকতার অংশ হিসেবে রাজশাহীর মন্ডপগুলো পরিদর্শন করা হচ্ছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অধিনায়ক বলেন, কিশোর গ্যাং এর তালিকা তৈরি করে তা নিয়ে আমরা কাজ করছি। অচিরেই আমরা তা নির্মূল করতে সক্ষম হবো। অপহরণ চক্রের বিষয়েও র‍্যাব সচেতন রয়েছে। রাজশাহী নগরী শান্তির শহর। এই শহরে সকল উৎসব, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সবাই পালন করেন বলেও উল্লেখ করেন তিনি।

এই সময় র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর হাসান মাহমুদ ও পূজা উৎযাপন কমিটির নেতারাসহ র‍্যাবের উদ্ধর্তন অফিসারবৃন্দরা উপস্থিত ছিলেন।