Home রাজনীতি জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী: বছরব্যাপী কর্মসূচি শুরু আগামীকাল

জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী: বছরব্যাপী কর্মসূচি শুরু আগামীকাল

42

দেশব্যাপী মশাল মিছিল

ডেস্ক রিপোর্ট: জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ আগামীকাল ১ অক্টোবর শনিবার সন্ধ্যায় ঢাকা সহ দেশের সকল জেলা-উপজেলায় একই সময় একযোগে মশাল মিছিল করে দলের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী: সুবর্ণজয়ন্তীর এক বছরব্যাপী কর্মসূচি শুরু করবে।

জাসদ ঢাকা মহানগর কমিটি আগামীকাল ১ অক্টোবর শনিবার বিকাল ৫ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ এবং সমাবেশ শেষে নগরীর রাজপথে মশাল মিছিল করবে। এ সমাবেশ ও মশাল মিছিলে দলের সভাপতি হাসানুল হক ইনু এমপি, সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপিসহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য, ১৯৭২ সালের ৩১ অক্টোবর জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ আনুষ্ঠানকিভাবে আত্মপ্রকাশ করে। আগামী ৩১ অক্টোবর দলটির ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী: সুবর্ণজয়ন্তী। দলের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী: সূবর্ণজয়ন্তী মহাসমারোহে উদযাপনের জন্য ঢাকাসহ জেলা-উপজেলায় এক বছর ধরে জনসভা, আলোচনাসভা, পথসভা, সমাবেশ, মশাল মিছিল, মিছিল, পুনর্মিলনী ও সংষ্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচি পালিত হবে।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি দলের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী: সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে এক বিবৃতিতে দলের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ী-দরদী এবং সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন। তারা একইসাথে দলের শহীদ নেতা-কর্মী, প্রয়াত নেতা-কর্মী এবং প্রতিষ্ঠাতা নেতাদের শ্রদ্ধার সাথে স্মরণ করেছেন।