Home জাতীয় জামালপুরে হত্যা মামলার আসামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জামালপুরে হত্যা মামলার আসামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

74

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর মাদারগঞ্জে জামাল উদ্দিন (৫৫) নামে এক হত্যা মামলার আসামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৭ জানুয়ারি (সোমবার) উপজেলার জোড়খালী ইউনিয়নের খিলকাটি গ্রামে তার নিজ বাড়ীর পাশ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারী জামাল উদ্দিন জমি সংক্রান্ত বিরোধের জেরে সহোদর ছোট ভাই মকবুল হোসেন (৪৫) কে মাটির ঢেলা ভাঙ্গার হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে এবং গুরুত্বর আহত অবস্থায় ঢাকা মেডিকেল এ নেওয়ার পথে তার মৃত্যু হয়।

৭ জানুয়ারী নিহতের স্ত্রী সালেহা বেগম বাদী হয়ে জামাল উদ্দিনের বিরুদ্ধে মাদারগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মৃত জামাল উদ্দিন ছোট ভাইয়ের হত্যা মামলার একমাত্র আসামী ছিলেন। এ ঘটনার পর থেকে জামাল উদ্দিন পলাতক ছিলেন বলে জানা যায়।

১৭ জানুয়ারী ভোরে প্রতিবেশী মোর্শেদা বেগম আম গাছের ডালে জামাল উদ্দিনের ঝুলন্ত লাশ দেখতে পায়,লাশ দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন ভিড় করে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে মাদারগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ মাহবুবুল হক যুগবার্তাকে বলেন,ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে, রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। সহোদর ছোট ভাই মকবুল হত্যা মামলার পলাতক আসামী ছিলেন জামাল উদ্দিন।