Home শিক্ষা ও ক্যাম্পাস ইউজিসি’র সঙ্গে বাংলাদেশ সোসাইটি ফর প্রাইভেট ইউনিভার্সিটি একাডেমিকস প্রতিনিধি দলের সাক্ষাৎ

ইউজিসি’র সঙ্গে বাংলাদেশ সোসাইটি ফর প্রাইভেট ইউনিভার্সিটি একাডেমিকস প্রতিনিধি দলের সাক্ষাৎ

30

স্টাফ রিপোটারঃ বাংলাদেশ সোসাইটি ফর প্রাইভেট ইউনিভার্সিটি একাডেমিকস (বিএসপিইউএ) এর একটি প্রতিনিধি দল বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. দিল আফরোজা বেগমের সঙ্গে মঙ্গলবার (১৬ আগস্ট) ইউজিসি কার্যালয়ে সাক্ষাৎ করেছেন।
এসময় ইউজিসি সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর, অধ্যাপক ড. মো. আবু তাহের, ইউজিসি সচিব ড. ফেরদৌস জামান, বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক মো. ওমর ফারুখ, বিএসপিইউএ সভাপতি অধ্যাপক ড. ফরিদ আহমদ সোবহানী, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোসলেহউদ্দিন চৌধুরী খালেদসহ বিএসপিইউএ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় অধ্যাপক ড. ফরিদ আহমদ বলেন, গুণগত শিক্ষা ও গবেষণা নিশ্চিত করতে দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়সমূহ কাজ করে যাচ্ছে। এসব বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে তিনি ইউজিসির সহযোগিতা কামনা করেন। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন দাবি তুলে ধরেন।
অধ্যাপক ড. দিল আফরোজা বেগম বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মানোন্নয়ন ও বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় ইউজিসির সহযোগিতা অব্যহত থাকবে।