Home সাহিত্য ও বিনোদন ‘অবুঝ মন আমার’ ছবিতে নিতু

‘অবুঝ মন আমার’ ছবিতে নিতু

80

ডেস্ক রিপোর্ট: নতুন ছবিতে যুক্ত হলেন নবাগত অভিনেত্রী করবী জাহান নিতু। সম্প্রতি চুক্তিবদ্ধ হওয়া এই সিনেমার নাম ‘অবুঝ মন আমার’।

সিনেমাটি পরিচালনা করছেন হারুন অর রশীদ এবং প্রযোজনা করছেন বড়ুয়া মনোজিত ধীমন। বাংলা টকিজ এর ব্যানারে নির্মাণ হচ্ছে সিনেমাটি।

এ প্রসঙ্গে নিতু জানান, এটি হচ্ছে একটি পাহাড়ী পটভূমির প্রেমের গল্প। এই সিনেমায় আমার চরিত্রের নাম আরা। যে একজন শহরের মেয়ে। যদিও এখনো নায়ক ঠিক করা হয়নি। ঠিক হলে আমার দর্শকদের জানাব। সিনেমার শুটিং শুরু হবে ডিসেম্বরের ১৭ তারিখে।

তিনি বলেন, ধীমন ভাইয়ের কাজ বরাবরই আমার ভালো লাগে। তার নির্মিত চলচ্চিত্র পদ্মাপাড়ি দেখে ভীষণ মুগ্ধ হই। তখন থেকেই ইচ্ছা ছিল ভাইয়ার সঙ্গে কাজ করব। তার নতুন সিনেমায় সুযোগ পেয়ে ভালো লাগছে।

পরিচালক হারুন অর রশীদ জানান, রোমান্টিক ঘরানার এ সিনেমায় মজার একটি চরিত্রে অভিনয় করছেননিতু। সে প্রতিভাবান অভিনেত্রী। আশা রাখি সুন্দরভাবে সে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারবে।’

উল্লেখ্য, অসংখ্য নাটকে কাজ করছেন নিতু। সেই সাথে একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলর সংবাদ পাঠিকা হিসেবেও কাজ করছেন। তবে এবার এই অভিনেত্রী ছোট পর্দার গন্ডি পেড়িয়ে নাম লিখিয়েছেন বড় পর্দায়।