২২ রমজানের মধ্যে ৪২ লক্ষ গার্মেন্টস শ্রমিক এবং ৬০ লক্ষ দোকান কর্মচারীর ঈদ বোনাস পরিশোধ দাবি

যুগবার্তা ডেস্কঃ ২২ রমজানের মধ্যে ৪২ লক্ষ গার্মেন্টস শ্রমিক এবং ৬০ লক্ষ দোকান কর্মচারীর ঈদ বোনাস পরিশোধের দাবী করেছে জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশন এবং জাতীয় দোকান কর্মচারী ফেডারেশন। বৃহস্পতিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ২টি ফেডারেশনের এক যৌথ সংবাদ সম্মেলন থেকে এ দাবী জানানো হয়।
এতে লিখিত বক্তব্য উপস্থাপন করেন জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি জাতীয় দোকান কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আমিরুল হক আমিন। স্বাগত বক্তব্য রাখেন জাতীয় দোকান কর্মচারী ফেডারেশনের সভাপতি জনাব রফিকুল ইসলাম বাবুল । এতে সংহতি জ্ঞাপন করেন ইউনি বাংলাদেশ কাউন্সিলের নির্বাহী সম্পাদক এবং সমন্বয়কারী জনাব মোস্তফা কামাল, ইউনি গ্লোবাল ইউনিয়ন এবং ইন্ডাষ্ট্রিঅল গ্লোবাল ইউনিয়নের ফিল্ড কো-অর্ডিনেটর জনাব রাইসুল ইসলাম খান, ইন্ডাষ্ট্রিঅল বাংলাদেশ এর প্রোজেক্ট কো-অর্ডিনেটর সৈয়দা হুমায়রা।
উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মিসেস আরিফা আক্তার, মোঃ ফারুখ খান, মিস্ সাফিয়া পারভীন, দোকান কর্মচারী নেতা হযরত আলী মোল্লা।
সংবাদ সম্মেলনে জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশনে সদ্য যোগ দেয়া বাংলাদেশের গার্মেন্টস সেক্টরের সবচাইতে বড় কারখানা ইউনিয়ন ‘এপেক্স হোল্ডিংস্ (গার্মেন্টস্) লিঃ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি জনাব হাবিবুর রহমান সরকার জানান যে, তাঁর এপেক্স গার্মেন্টসে আজ বেতন ভাতা এবং ঈদ বোনাস দেয়া শুরু হয়েছে।