১৮-১৯ মার্চ যুব মৈত্রীর ৭ম জাতীয় সম্মেলন

যুগবার্তা ডেস্ক: যুব মৈত্রী’র জাতীয় সম্মেলন আগামী ১৮-১৯ মার্চ করার ঘোষণা দিয়েছে সংগঠনটি। শনিবার যুব মৈত্রীর জাতীয় পরিষদ ও কেন্দ্রীয় কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
সংগঠনের সভাপতি মোস্তফা আলমগীর রতনের সভাপতিত্বে শহীদ আসাদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বর্তমান রাজনৈতিক সংকট, ৭ম জাতীয় সম্মেলনের লক্ষ্যে সাংগঠনিক প্রস্তুতি, তহবিলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় বিস্তারিত আলোচনা হয়। কেন্দ্রীয় কমিটির সভায় বক্তব্য রাখেন সহসভাপতি শহীদ হাসান সিদ্দিকী স্বপন, সালাউদ্দিন মিন্টু, জাহাঙ্গীর আলম ফজলু, মুর্শিদা আক্তার ডেইজী, আজিজুল ইসলাম বাবুল, সুখেন সূত্রধর, সহসাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তপন, আব্দুল আহাদ মিনার, রফিকুল ইসলাম সুজন, কামরুল হাসান নাসিম, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, ফারহাইন বালী, কায়সার আলমসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, জঙ্গিবাদ, দুর্নীতি ও সন্ত্রাসবাদ মোকাবেলায় যুব মৈত্রীকে সংগঠিত থেকে এদেশের যুব সমাজকে সাথে নিয়ে লড়াই এগিয়ে নিতে হবে।
সভায় ৭ম জাতীয় সম্মেলনের তারিখ পুননির্ধারিত করা হয়। সভা সর্বসম্মতিক্রমে আগামী ১৮-১৯ মার্চ ঢাকায় যুব মৈত্রীর কেন্দ্রীয় ৭ম জাতীয় সম্মেলন ঢাকায় অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় সম্মেলন সফল করতে হলে অবশ্যই আগামী ৫ মার্চের মধ্যে সকল জেলার সম্মেলন/কাউন্সিল সম্পূর্ণ করতে হবে। এছাড়াও সংগঠন বিকাশে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
জাতীয় পরিষদ সভায় বরিশাল, পটুয়াখালি, বগুড়া, নওগাঁ, নাটোর, পাবনা, ঢাকা মহানগর দক্ষিণ, উত্তর, মৌলভীবাজার, জয়পুরহাট, টাঙ্গাইলসহ বিভিন্ন জেলার প্রতিনিধি উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় কমিটির সভা সকাল ১১টা থেকে শুরু হয়ে সাড়ে ৩টায় শেষ হয় এবং জাতীয় পরিষদ সভা বিকেল ৪টা থেকে শুরু হয়ে রাতে অনুষ্ঠিত হয়।